মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ১১:১৪ অপরাহ্ন

বান্দরবা‌নে ৪র্থ শ্রে‌নির শিক্ষার্থী‌কে ধর্ষ‌ণের অ‌ভি‌যোগ মু‌ক্তি‌যোদ্ধার বিরু‌দ্ধে, আটক ১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৫৭৬ জন দেখেছে

মোঃ নজরুল ইসলাম (টিটু), বান্দরবান::

বান্দরবা‌নের হা‌ফেজঘোনায় চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী‌কে ধর্ষ‌ণের অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে এক মু‌ক্তি‌যোদ্ধার বিরু‌দ্ধে। এঘটনায় তা‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

ওই মু‌ক্তি‌যোদ্ধার নাম ম‌নির আহম্মদ। সে মৃত: দুদু মিয়ার ছে‌লে।

স্থানীয়‌ ও প‌রিবা‌রের অ‌ভি‌যোগ, মু‌ক্তি‌যোদ্ধা ম‌নির আহম্মদ তার বা‌ড়ির পা‌শে এক‌টি মাদ্রাসা নির্মান ক‌রে। গত ক‌য়েকমাস আ‌গে ওই ছাত্রী মাদ্রাসায় পড়‌তে গে‌লে সেখা‌নে একা পে‌য়ে বাসায় থালা বাসন ধোয়ার জন্য ডে‌কে নি‌য়ে যায়। সেখা‌নে থালাবাসন ধোয়ার জন্য গে‌লে মে‌য়ে‌টি ধর্ষ‌নের শিকার হয়। ক‌য়েকমাস ধ‌রে এভা‌বে চল‌তে থাকার এক পর্যা‌য়ে শিক্ষার্থী তার আ‌রেক বান্ধবী‌কে বিষয়‌টি জানা‌লে তা নি‌য়ে এলাকায় তোলপাড় সৃ‌ষ্টি হয়।

Loading...

পার্শ্ববর্ত‌ী ক‌য়েকজন ব‌লেন, এর আ‌গেও অ‌ভিযুক্ত মনির আহম্মদ এলাকায় বি‌ভিন্ন মে‌য়ে‌কে উত্যক্ত ক‌রে ও কু-প্রস্তাব দেয়।

এ বিষ‌য়ে মু‌ক্তি‌যোদ্ধা ম‌নির আহম্ম‌দের স্ত্রী ব‌লেন, আমরা এ এলাকায় অন্য‌দের চে‌য়ে প্রভাবশালী হওয়ায় এবং আমার স্বামী হজ্জ্ব করায় আমা‌দের ভাল কেউ দেখ‌তে পারেনা। তাই এলাকার সবাই আমা‌দের না‌মে অপপ্রচার চালায়। আজ‌কের ঘটনাটাও একটা ষড়যন্ত্র।

বান্দরবান পু‌লিশ সুপার মোঃ জা‌কির হো‌সেন মজুমদার ব‌লেন, বিষয়‌টি আমরা শু‌নে‌ছি এবং অ‌ভিযুক্ত‌কে থানায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। তদ‌ন্তের মাধ্য‌মে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হ‌বে।



শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..





(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত) © All rights reserved © 2019 DailyCoxnews
Theme Dwonload From ThemesBazar.Com