বান্দরবান জেলা আ’লীগ: সভাপতি ক্যশৈহ্লা, সম্পাদক বেবী | Daily Cox News
  • শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:১৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

বান্দরবান জেলা আ’লীগ: সভাপতি ক্যশৈহ্লা, সম্পাদক বেবী

রিপোর্টার
আপডেট : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
PicsArt 11 25 06.28.56

::

বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। এতে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লাকে সভাপতি এবং বান্দরবান পৌরসভার মেয়র মো. ইসলাম বেবীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সোমবার (২৫ নভেম্বর) বিকেলে বান্দরবানের অরুন সার্কি টাউনহল মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন থেকে এ কমিটির ঘোষণা আসে।

সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি আগামী তিন বছরের জন্য দু’জনকে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন।

এর আগে সকালে স্থানীয় রাজারমাঠে পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্ধোধন করেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি।

এতে তিনি বলেন, পার্বত্যাঞ্চলে শান্তি প্রতিষ্ঠায় পার্বত্য শান্তি চুক্তি করেছিল প্রধানমনত্রী শেখ হাসিনা। চুক্তি সম্পাদনের পর অবহেলিত পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ছোয়া লেগেছে। তবে অবৈধ অস্ত্রের ঝনঝনানি এখনো কমেনি পাহাড়ে। অবৈধ পথ অনুসরণ করে কখনো লক্ষ্য অর্জন সম্ভব নয়। বন্দুকের নলের জোরে কোনোদিনও জনকল্যাণ বয়ে আসবে না।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর প্রতি বিশ্বাস, আস্থা রাখুন। পার্বত্য শান্তি চুক্তি হয়েছে, চুক্তির শতভাগ বাস্তবায়নও করা হবে। ইতোমধ্যে চুক্তির অধিকাংশ ধারা বাস্তবায়িত হয়েছে। বাকিগুলোও বাস্তবায়নের পথে এগুচ্ছে সরকার। তবে ধৈর্য্য ধারণ করতে হবে। অবৈধ অস্ত্রের দাপট দেখিয়ে উন্নয়নে প্রতিবন্ধকতা তৈরি করে অধিকার প্রতিষ্ঠা করা যাবেনা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী এনামুল হক শামীম এমপি, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, আওয়ামী লীগের উপ-প্রচার প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমীন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়য়া, জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শফিকুর রহমান, পৌরসভার মেয়র ইসলাম বেবী প্রমুখ।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা