• মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৫:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
নোটিশ :
প্রতিটি জেলায় দক্ষ ও অভিজ্ঞ সংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে বেতন-ভাতা আলোচনা সাপেক্ষ।আগ্রহীরা যোগাযোগ করুন ০১৮৬৫-১১৫৭৮৭ আমাদের ভুবনে আপনাকে স্বাগতম>> তথ্য নির্ভর সংবাদ পেতে সাথে থাকুন ধন্যবাদ।

চকরিয়ায় বিয়ের ১২ দিনের মাথায় যুবকের লাশ উদ্ধার

রিপোর্টার
আপডেট : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

এম.মনছুর আলম, চকরিয়া::

কক্সবাজারের চকরিয়ায় বিয়ের ১২ দিনের মাথায় আবদুল হামিদ ছোটন (২৮) নামের এক যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের কোরালখালীস্থ রামপুর চিংড়ীঘরের বেড়িবাঁধের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত ছোটনের শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখমের চিহৃ রয়েছে। সে একই উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বইল্যাপাড়া এলাকার মো.দেলোয়ার হোসেনের ছেলে।
স্থানীয় লোকজন জানান, নিহত যুবক ছোটন বিগত ১২দিন পূর্বে তার এলাকার স্থানীয় এক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি করেন। পরে পরিবারের অজান্তে পালিয়ে বিয়ে করেন যুবক আবদুল হামিদ। বিয়ের পরে বাড়িতেও ফিরেন তারা। প্রেম ও বিয়েঘটিত কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলেও ধারনা করছেন স্থানীরা।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে রামপুর চিংড়িঘের এলাকা থেকে আবদুল হামিদকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সে মারা গেছে বলে নিশ্চিত করেন। তার শরীরের বিভিন্ন অংশে গুরুতর বেশ কয়েকটি জখমের চিহৃ রয়েছে।
তিনি আরও বলেন, রাতেই নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে তার ক্লু উদঘাটন এবং ঘটনার সাথে জড়তিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।



ফেসবুকে আমরা