• মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৩:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
নোটিশ :
প্রতিটি জেলায় দক্ষ ও অভিজ্ঞ সংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে বেতন-ভাতা আলোচনা সাপেক্ষ।আগ্রহীরা যোগাযোগ করুন ০১৮৬৫-১১৫৭৮৭ আমাদের ভুবনে আপনাকে স্বাগতম>> তথ্য নির্ভর সংবাদ পেতে সাথে থাকুন ধন্যবাদ।

পেকুয়ায় নিখোঁজের তিন দিন পর খাল থেকে মরদেহ উদ্ধার

রিপোর্টার
আপডেট : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের তিন দিন পর খালের পানিতে ভাসমান অবস্থায় মো. ছায়েদ (১৯) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে মগানামা ইউনিয়নের ধারিয়াখালী এলাকার ভোলা খালে মরদেহটি নদীতে ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় বাসিন্দারা। পরে পেকুয়া থানার একদল পুলিশ মরদেহটি উদ্ধার করেন। নিহত যুবক মো. ছায়েদ মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে নিহতের মামা ইউপি সদস্য নুর মোহাম্মদ মাদু বলেন, মো. ছায়েদ শ্রমিক হিসেবে তার মামা নুরুল ইসলামের শরত ঘোনার লবণের মাঠে কাজ করতো। চলতি লবণ মৌসুমে সে এ কাজের জন্য চুক্তিবদ্ধ হয়। কিন্তু গত সোমবার রাত থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিলো না। সম্ভাব্য জায়গায় ছায়েদের খোঁজ না পেয়ে থানায় ডায়েরি করে তার পরিবার। মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, স্থানীয় বাসিন্দাদের খবরে ভোলা খালের মগনামা ইউনিয়নের ধারিয়াখালী অংশ থেকে যুবক মো. ছায়েদের মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ।



ফেসবুকে আমরা