মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১১:৫৩ পূর্বাহ্ন

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের উষ্ণতার পরশ ছড়ানোর উদ্যোগ

এম.এইস.সাগর,লোহাগাড়া প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ২৯

লোহাগাড়া উপজেলার অন্যতম সামাজিক ও অরাজনৈতিক সংগঠন লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের উদ্যোগে ও সংগঠনের উপদেষ্টা, লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান এম.ইব্রাহিম কবির এর সার্বিক সহযোগিতায় পুরো উপজেলার সব ইউনিয়নে শীতার্ত ও সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে উষ্ণতার পরশ ছড়ানোর লক্ষ্যে শীতবস্ত্র বিতরণের কার্যক্রম শুরু হয়েছে।

এ উপলক্ষ্যে ১৭ জানুয়ারী ২০২০ শুক্রবার সন্ধ্যা ৫ ঘটিকার সময় সংগঠনের অস্হায়ী কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সংগঠনের সভাপতি শাহাব উদ্দীন শিহাব এর সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক মো: মাঈনুদ্দীন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও নিরাপদ সড়ক চাই লোহাগাড়া উপজেলা শাখার আহবায়ক মোজাহিদ হোছাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ব্যাংকার নজরুল ইসলাম, সংগঠনের আজীবন সদস্য মো : জাকারিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মো ইকবাল, প্রবাসী মো : আলম, বিশিষ্ট ব্যবসায়ী আবদুল কাদের, সংগঠনের সমন্বয়ক এনায়েত উল্লাহ, যুগ্ম সাধারন সম্পাদক ইমরান খান বাপ্পী, সাংগঠনিক সম্পাদক তাওহীদুল ইসলাম সগীর, নির্বাহী সদস্য আবদুল্লাহ সাকিব, সিনিয়র সদস্য মো: লোকমান, মিনহাজ সহ বিভিন্ন ইউনিয়নের প্রতিনিধিগন।

Loading...

আলোচনা সভায় বক্তরা বলেন লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম দীর্ঘ ৬ বৎসর যাবত লোহাগাড়ার আর্থ সামাজিক উন্নয়নে ও তরুণ -যুব সমাজ কে সংগঠিত করে সামাজিক অপসংস্কৃতি রোধে কাজ করে আসছে। অতীতের ন্যায় পুরো উপজেলায় সব ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের এ উদ্যোগ প্রসংশার দাবীদার। আলোচনা সভা শেষে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বেশ কয়েকজন সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষদের ও সংগঠনের ইউনিয়ন প্রতিনিধিগনকে শীতবস্ত্র বিতরণ করা হয়।



শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..





(Registered at the Directorate of Information, Government of the People's Republic of Bangladesh) © All rights reserved © 2019 DailyCoxnews
Theme Dwonload From ThemesBazar.Com