• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:২৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

নয়াপল্টনে কর্মীদের সঙ্গে ফুটপাতে বসে স্লোগানের নেতৃত্ব দিচ্ছেন ইশরাক

রিপোর্টার
আপডেট : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
resize 350x300x1x0image 274115 1580628712
নয়াপল্টনে কর্মীদের সঙ্গে ফুটপাতে বসে স্লোগানের নেতৃত্ব দিচ্ছেন ইশরাক। ছবি: সংগৃহীত

ঢাকার দুই সিটি নির্বাচনে ইভিএমে ভোট ডাকাতির অভিযোগ তুলে বিএনপির ডাকা হরতাল ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে। বাইরে পুলিশ পাহারা দেয়ায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ফুটপাতে অবস্থান নিয়ে হরতালের সমর্থনে বিক্ষোভ করছেন দলটির নেতাকর্মীরা।
এই কর্মসূচিতে অংশ নিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনও।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা সকাল থেকেই কেন্দ্রীয় কার্যালয়ে সামনে অবস্থান নেন। রিজভীসহ কেন্দ্রীয় নেতারা চেয়ারে বসা। আর অন্য নেতাকর্মীরা তাদের সামনে ফুটপাতে বসা। ইশরাক আসেন বেলা ১১ টার দিকে। তিনি এসেই বিক্ষোভরত নেতাকর্মীদের মাঝে বসে পড়েন।
অনেকে তাকে সম্মান দেখিয়ে পেছনে নেতাদের সঙ্গে চেয়ারে বসতে বললেও তিনি বসেননি। কর্মীদের পাশে ফুটপাতেই বসে পড়েন। এ সময় নিজেই স্লোগানের নেতৃত্ব দেন ইশরাক। তার সঙ্গে শতাধিক নেতাকর্মী ফুটপাতে বসে স্লোগান দিচ্ছেন।
বিএনপি নেতাকর্মীদের ‘মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই’, ‘ভোট চোর ভোট চোর, শেখ হাসিনার ভোট চোর’, ‘আজকের হরতাল, চলছে, চলবে’, ‘প্রহসনের নির্বাচন মানি না, মানবো না’ ইত্যাদি স্লোগানে মুখর হয়ে ওঠে নয়াপল্টন।
উল্লেখ্য, ঢাকার দুই সিটি নির্বাচনে গতকাল ভোটগ্রহণ হয়েছে। এই নির্বাচনে ইভিএম জালিয়াতির অভিযোগ তুলেছে বিএনপি। নির্বাচন বাতিলের দাবিতে আজ রাজধানীতে হরতাল ডেকেছে দলটি।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা