মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১২:৪৪ পূর্বাহ্ন

বক্সে ঠাই না হয়ে কক্ষ্যে আবেদন জমা: উখিয়ায় এলজিইডি ট্রেন্ডার আবেদন উৎসব।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪১

শফিক আজাদ::

উখিয়া উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অংশ হিসেবে মঙ্গলবার (৪জানুয়ারী)ছিল এলজিইডি টেন্ডার আবেদনের শেষ দিন ছিল। পূর্বে নির্ধারিত তারিখ অনুযায়ী সারাদেশ থেকে ঠিকাদারী প্রতিষ্টান টেন্ডার আবেদন করতে আসেন উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে। এক পর্যায়ে আবেদনে ভরে যায় নির্দিষ্ট টেন্ডার বক্স। এসময় কোন উপায়ান্ত না দেখে উপজেলা প্রকৌশলী তার কক্ষকে ছেড়ে দিয়ে আবেদন জমা নেন। টেন্ডার আবেদনের এমন অবস্থা দেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিরূপ মন্তব্য করতে দেখা গেছে।

এলজিইডির টেন্ডার আবেদনের বিষয়ে মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ লিখেছেন হাইরে  ‘আফসুস গুটি বিয়ারীর কালো টাকা সাদা করার প্রতিযোগিতায় এক বিশাল উৎসব,  এতে পাত্তা পাচ্ছেনা সাধারন টিকাদাররা’

Loading...

উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরীর ছেলে আমেরিকায় উচ্চতর ডিগ্রীরত সাফ্ফাত ফারদিন লিখেছেন ‘এদের রুখে দিন। না হয়  ভবিষ্যৎ প্রজন্মকে একটি অনিরাপদ এবং অনিশ্চয়তায় ভরা উখিয়ায় বসবাস করতে হবে’।

উখিয়ার বিশিষ্ট্য ঠিকদার সাংবাদিক রফিকুল ইসলাম বলেন, উখিয়ার একটি সুনাম রয়েছে, যার ফলে দেশের বিভিন্ন স্থান থেকে স্বনামধন্য ঠিকাদারী প্রতিষ্টান টেন্ডারে অংশ গ্রহন করেছে। তবে কিছু অজ্ঞাত ব্যক্তি তাদের কালো টাকা সাদা করার জন্য নতুন করে ঠিকাদারী কাজে নেমেছে। তারাও এখানে অংশ গ্রহনের অভিযোগ উঠেছে।

তিনি আরো বলেন, কম মূল্যে কাজ ভাগিয়ে নেওয়ার জন্য অজ্ঞাত ব্যক্তিরা টেন্ডার আবেদন করেছে। টেন্ডার আবেদন যেন একটি উৎসবে পরিনত হয়েছে।

উখিয়া উপজেলা প্রকৌশলী রবিউল ইসলাম বলেন, অতি স্বচ্ছতার সাথে টেন্ডার কার্যক্রম সম্পন্ন হয় উখিয়ায়, এমন সুনাম থাকায় টেন্ডার আবেদন উৎসবে পরিনত হয়েছে। তিনি বলেন, আমার ১৫ বছরের চাকরি জীবনে এ ধরনের অবস্থা দেখিনি। বক্সে ঠাই না হয়ে একটি কক্ষ্যে আবেদন পত্র জমা নেওয়া হয় বলে তিনি জানিয়েছেন।



শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..





(Registered at the Directorate of Information, Government of the People's Republic of Bangladesh) © All rights reserved © 2019 DailyCoxnews
Theme Dwonload From ThemesBazar.Com