মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১২:১১ পূর্বাহ্ন

কলেজছাত্রের দুই পা গুঁড়িয়ে দিয়েছে চেয়ারম্যান পুত্র

  • আপডেট টাইম : রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫

পটুয়াখালীর কলাপাড়ার চাকামাইয়াতে জাকারিয়া হাওলাদার আবির নামে এক কলেজছাত্রের দুই পা গুঁড়িয়ে দিয়েছে চেয়ারম্যানের পুত্র।

চাকামাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবির কেরামত হাওলাদারের পুত্র মো. হাসিব হাওলাদারের নেতৃত্বে এ সন্ত্রাসী হামলা হয়।

আবির বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় আবিরের বাবা রুহুল আমিন বাদী হয়ে ৭ ফেব্রুয়ারি রাতে কলাপাড়া থানায় ১৭ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন। আবির পটুয়াখালী সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী।

ভিকটিমের পরিবারের অভিযোগ, গত ৬ ফেব্রুয়ারি আবির ও তার বন্ধু মাইনুল প্যাদা মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি চাকামাইয়া থেকে কলাপাড়ার উদ্দেশ্যে রওনা হন। গামুরবুনিয়াতে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা হামলাকারীরা গাছের গুঁড়ি ফেলে তাদের গতিরোধ করে। এসময় কিছু বুঝে ওঠার আগেই চেয়ারম্যানের পুত্র হাসিব, তার সহযোগী হাসান গাজী, মোস্তফা হাওলাদার, সিদ্দিক, নাসির উদ্দিন, রুবেলসহ অন্তত ১০ থেকে ১৭ জন ধারালো অস্ত্র নিয়ে আবিরের ওপর ঝাঁপিয়ে পরে।

মারধরের একপর্যায় হামলাকারীরা লোহার রড ও হাতুরি দিয়ে আবিরের দুই পায়ে মারাত্মক আঘাত করে। হামলার পর স্থানীয়রা আবিরকে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে ডাক্তার বরিশাল শের-ই-বাংলা মেডি‌ক‌্যাল কলেজ হাসপাতালে পাঠান।

আবিরের পিতা জানান, ইউনিয়ন পরিষদের বিভিন্ন বিষয়ের জের ধরে তাদের মধ্য কলহ চলছিল। এরই ধারাবাহিকতায় হামলাকারীরা তাদের পরিবারের সদস্যদের বিভিন্নভাবে হয়রানি করে আসছে।

আবিরের বড় ভাই নেছার হাওলাদার অভিযোগ করে জানান, এর পূর্বে তার বড় ভাই বাশারকে একই স্থানে আটক করে হামলার পায়তারা করেছিল ওই সন্ত্রাসীরা। কিন্তু স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন ও স্থানীয়দের সহায়তার প্রাণে রক্ষা পান তিনি। এছাড়াও এক খুনের ঘটনায় তার পরিবারের সদস্যকে ফাঁসানোর জন‌্য আসামি করা হয়েছে।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম এ প্রসঙ্গে জানান, এঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্তদের আইনের আওতায় আনতে তৎপর রয়েছে।

Loading...



শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..





(Registered at the Directorate of Information, Government of the People's Republic of Bangladesh) © All rights reserved © 2019 DailyCoxnews
Theme Dwonload From ThemesBazar.Com