• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

সোনারপাড়া রিসোর্ট থেকে ৮ জুয়াড়িসহ প্রেমিক যুগল আটক

রিপোর্টার
আপডেট : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
1581353865215c 04

নিজস্ব প্রতিবেদক::

উখিয়ার সোনারপাড়া রিসোর্ট থেকে জুয়া খেলার অভিযোগে ৮জন জুয়াড়ি ও প্রেমিক যুগলকে আটক করেছে পুলিশ। সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে ইনানী পুলিশ ফাঁড়ি এ অভিযান চালান। এসময় তাজ ও জুয়ার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পরে রাতে আটক ১০জনকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকরা হলেন, জালিয়াপালংয়ের মৃত মোজাহের মিয়ার ছেলে নাজির হোসেন (৩৫), আলী আকবরের ছেলে ছলিম উল্লাহ (৪০), সফিউল আলমের ছেলে কামাল উদ্দিন (২৫), ছিদ্দিক আহমদের মেয়ে খুরশিদা বেগম (২০), হাজী হোসেন আলীর ছেলে আব্দুস সালাম (৬০), মোহাম্মদ হোসেনের ছেলে কায়ছার হামিদ (২০), মৃত মোহাম্মদ উল্লাহর ছেলে শামশুল আলম (৬০), মৃত মকবুল আহমদের ছেলে মোহাম্মদ হোসাইন (৪৫), রশিদ আহমদের ছেলে শাহা আলম (৪০) ও সোনারপাড়া ইউছুপ আলী মেম্বারের ছেলে আবুল কালাম (৫২)।

ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্বার্থ শাহ জানিয়েছেন, ‘দীর্ঘদিন অভিযোগ উঠে আসছে উখিয়ার জালিয়া পালং ইউনিয়নের সোনারপাড়া এলাকায় অবস্থিত সোনারপাড়া রিসোর্টে জুয়ার আসর সহ অবৈধ কর্মকান্ড চলে আসছে। শিক্ষা প্রতিষ্ঠানের ছেলে মেয়ে ও অবৈধ নারীদের অবাধ বিচরণ দীর্ঘ দিনের। কিন্তু, পুলিশ অভিযানের আগেই সরে পড়ে অপরাধিরা। সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিন দুপুরে জুয়া ও অবৈধ কার্যকলাপের অভিযোগে ইনানী পুলিশ ফাঁড়ি অভিযান চালান। এসময় হাতে নাতে ৮জন জুয়াড়ি ও এক প্রেমিক যুগলকে অবৈধ কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়। এসময় নগদ টাকা, তাজ ও বিভিন্ন জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। আটকদের রাতে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।’

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা