এবার ওমান ফেরত প্রবাসীকে ক্রসফা’য়ারে হ’ত্যা করলো ওসি | Daily Cox News
  • শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:২২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

এবার ওমান ফেরত প্রবাসীকে ক্রসফা’য়ারে হ’ত্যা করলো ওসি

ডেস্ক রিপোর্ট
আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
Screenshot 20200818 234028

দাবিকৃত টাকা না পেয়ে ই’য়াবা ব্যবসায় সাজিয়ে চট্টগ্রামের পটিয়া থেকে ওমান ফেরত প্রবাসী মোহাম্মদ জাফরকে তুলে নিয়ে কক্সবাজারের চকরিয়ায় ক্র’সফা’য়ারে হ’ত্যার অভিযোগে পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বেশ্বর সিংহের আদালতে মামলা দায়ের করা হয়েছে।

নিহ’ত মোহাম্মদ জাফরের মামা আহমদ নবী বাদী হয়ে গতকাল মামলাটি দায়ের করেছেন। মামলায় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) হাবিবুর রহমান, চকরিয়া উপজেলার হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলামসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন পুলিশ সদস্যকে মা’মলায় আ’সামি করা হয়েছে।

আদালত মামলাটি আমলে নিয়ে সিআইডিকে তদন্ত করে এ বিষয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন বলে জানান বাদির আইনজীবী নুর মিয়া। মৃ’ত মোহাম্মদ জাফর পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের কথামোজা গ্রামের আব্দুল আজিজের ছেলে বলে জানান তিনি।বাদীর আইনজীবী নুর মিয়া বলেন, ৫০ লাখ টাকা চাঁদা চেয়ে না পেয়ে জাফরকে ই’য়াবা ব্যবসায়ী সাজিয়ে হ’ত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

আদালত মামলা গ্রহণ করেছেন এবং সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।মামলার আরজিতে বাদী অভিযোগ করেন, জাফর দীর্ঘদিন ধরে ওমানে ছিলেন। করোনাভাইরাস সংক্রমণ শুরুর আগে তিনি দেশে ফেরেন, কিন্তু লকডাউন শুরু হওয়ায় আর ওমানে যেতে পারেননি।গত ২৯ জুলাই রাতে সাদা পোশাকধারী কিছু লোক এসে জাফরকে তুলে নিয়ে যায়।

এরপর চকরিয়া থানার এসআই আমিনুল ফোন করে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা দিতে না পারায় ইয়াবা ব্যবসায়ী সাজিয়ে ৩১ জুলাই তাকে ক্র’সফায়ারে হ’ত্যা করা হয়।এ বিষয়ে বক্তব্য জানতে চকরিয়া থানার ওসি হাবিবুর রহমানের মুঠোফানে একাধিকবার ফোন করা হলেও তিনি সাড়া দেননি

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা