বুকে ব্যথা : বিএসএমএমইউতে চিকিৎসা চলছে | Daily Cox News
  • শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:০০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

বুকে ব্যথা : বিএসএমএমইউতে চিকিৎসা চলছে

ডেস্ক রিপোর্ট
আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
সাহেদ

অসুস্থতাজনিত কারণের রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)-এর জরুরি বিভাগে আনা হয়েছে। সেখানে তার ইসিজিসহ শারীরিক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) দ্বিতীয় দিনের মতো রিমান্ডে সাহেদকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রধান কার্যালয়ে আনার পথে বুকে ব্যথা বোধ করলে আনুমানিক সকাল সাড়ে ৯টার দিকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেয়া হয়।

বিএসএমএমইউ ভিসি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া দুপুর সোয়া ১টায় বলেন, কার্ডিওলজির জরুরি বিভাগে চিকিৎসাধীন মো. সাহেদের ইসিজিসহ বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা চলছে। পরীক্ষার রিপোর্টে সমস্যা না পাওয়া গেলে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাতেও মো. সাহেদকে বিএসএমএমইউতে নেয়া হয়েছিল।

অর্থ আত্মসাতের মামলায় দুদক কার্যালয়ে প্রথম দিনের মতো গতকাল সোমবার (১৭ আগস্ট) জিজ্ঞাসাবাদ করা হয় সাহেদকে। সোমবার সকাল ১১টার কিছু পরে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে সাহেদকে সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে আনা হয়।

এর পর দুদকের উপপরিচালক শাহজাহান মিরাজের নেতৃত্বে একটি দল তাকে ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে।

পদ্মা ব্যাংকের (সাবেক ফারমার্স ব্যাংক) গুলশান করপোরেট শাখার দুই কোটির বেশি টাকা আত্মসাতের মামলায় সাহেদকে এ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা