রামু থানায় জব্দ শিপ্রার মালামাল র‌্যাবকে হস্তান্তরের আদেশ | Daily Cox News
  • বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:২২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

রামু থানায় জব্দ শিপ্রার মালামাল র‌্যাবকে হস্তান্তরের আদেশ

ডেস্ক রিপোর্ট
আপডেট : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
Screenshot 20200820 194353

কক্সবাজারে শুটিং করতে যাওয়া ‘জাস্ট গো’ টিমের সদস্য শিপ্রা দেবনাথ এবং তার দুই সহকর্মী সিনহা মো. রাশেদ খান ও তাহসিন রিফাত নূর।
কক্সবাজারে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের সহকর্মী শিপ্রা দেবনাথের বিরুদ্ধে রামু থানার মামলায় জব্দ ইলেক্ট্রনিক ডিভাইসসহ বিভিন্ন মালামাল র‌্যাবের তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তরের আদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম (টেকনাফ-২) দেলোয়ার হোসেন এই আদেশ দেন বলে জানান র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের সহকারী পরিচালক এএসপি বিমান চন্দ্র কর্মকার।

বিমান সাংবাদিকদের বলেন, গত রোববার জ্যেষ্ঠ বিচারিক হাকিম (টেকনাফ-৩) তামান্না ফারাহর আদালতে সিনহার বোনের দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা এএসপি খাইরুল ইসলাম একটি আবেদন করেন। সেখানে তিনি রামু থানায় শিপ্রা দেবনাথের বিরুদ্ধে পুলিশের করা মাদক মামলায় জব্দ করা ইলেক্ট্রনিক ডিভাইসসহ ২৯টি মালামাল র‌্যাবের কাছে হস্তান্তরের আবেদন করেছিলেন। মামলার তদন্তের স্বার্থে এসব মালামাল প্রয়োজন বলে আবেদনে জানানো হয়।

“এর পরিপ্রেক্ষিতে আদালত জব্দ করা এসব মালামাল র‌্যাবের তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তরে আদেশ দেয়।”

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, শিপ্রার বিরুদ্ধে দায়ের করা মামলায় জব্দ করা মালামাল র‌্যাবের তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তর না করতে বৃহস্পতিবার পুলিশের পক্ষ থেকে আদালতে আবেদন করা হয়।

“আদালত পুলিশের আবেদনটি নাকচ করে আগের আদেশ বহাল রাখে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা