১৪ আ’সামির বি’রুদ্ধে সাক্ষ্য দিচ্ছেন ত’দন্তকারী কর্মক’র্তা | Daily Cox News
  • রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:৩৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

১৪ আ’সামির বি’রুদ্ধে সাক্ষ্য দিচ্ছেন ত’দন্তকারী কর্মক’র্তা

ডেস্ক রিপোর্ট
আপডেট : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
Screenshot 20200824 005023

বহুল আ’লোচিত বরগুনার রিফাত শরীফ হ’ত্যা মা’মলার অ’প্রাপ্তবয়স্ক ১৪ আ’সামির বি’রুদ্ধে আ’দালতে সাক্ষ্য দিচ্ছেন এ মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা মো. হু’মায়ুন কবির। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী আজ রবিবার (২৩ আগস্ট) সকাল ১০ টায় বরগুনার শি’শু আ’দালতে ত’দন্তকারী কর্মক’র্তা হু’মায়ূন কবিরের সাক্ষ্যগ্রহণ শুরু করেন বিচারক মো. হাফিজুর রহমান।

করো’না ভাই’রাসের সংক্রমনের ফলে আ’দালত বন্ধ হয়ে যাওয়ার দীর্ঘ পাঁচ মাস পর এ মা’মলার ৭৬ তম ও শেষ সাক্ষী হিসেবে আ’দালতে সাক্ষ্য দিচ্ছেন ত’দন্তকারী কর্মক’র্তা হু’মায়ুন কবির। সাক্ষ্যগ্রহণ উপলক্ষে কারাগারে থাকা এ মা’মলার সাতজন আ’সামিকে আ’দালতে হাজির করে পু’লিশ।

এ ছাড়াও আ’দালতে হাজির হয়েছেন এ মা’মলায় জামিনে থাকা অ’পর সাতজন অ’প্রাপ্তবয়স্ক আ’সামি। শেষ খবর পাওয়া পর্যন্ত আ’দালতে ত’দন্তকারী কর্মক’র্তা মোঃ হু’মায়ুন কবিরের সাক্ষ্যগ্রহণ চলমান রয়েছে।

গত বছরের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হ’ত্যা করে ব’ন্ড বাহিনী। পরে ওই বছরের ১ সেপ্টেম্বর বিকেলে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতে প্রাপ্তবয়স্ক ও অ’প্রাপ্তবয়স্ক এই দুই ভাগে বিভক্ত করে দুটি ত’দন্ত প্রতিবেদন দাখিল করে পু’লিশ। ত’দন্ত প্রতিবেদনে ১০ জন প্রাপ্তবয়স্ক আ’সামির পাশাপাশি ১৪ জন অ’প্রাপ্তবয়স্ক আ’সামির বি’রুদ্ধে অ’ভিযোগ আনা হয়।

এ মা’মলার প্রাপ্তবয়স্ক ১০ প্রাপ্তবয়স্ক আ’সামির বি’রুদ্ধে ৭৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হওয়ার পর আগামী ২৬ আগস্ট যু’ক্তিতর্কের দিন ধার্য করেছে জে’লা ও দায়রা জজ আ’দালত। অন্যদিকে অ’প্রাপ্তবয়স্ক ১৪ আ’সামির বি’রুদ্ধে মা’মলার ত’দন্ত কর্মক’র্তার সাক্ষ্য গ্রহণের জন্য আগামী কাল ২৪ আগস্ট ও পরের দিন ২৫ আগস্টও দিন ধার্য রয়েছে।

এর আগে গত ১ জানুয়ারি এ মা’মলার প্রাপ্তবয়স্ক ১০ আ’সামির বি’রুদ্ধে চার্জ গঠন করেন বরগুনা জে’লা ও দায়রা জজ আ’দালত। অন্যদিকে গত ৮ জানুয়ারি অ’প্রাপ্তবয়স্ক ১৪ আ’সামির বি’রুদ্ধে চার্জ গঠন করেন শি’শু আ’দালত

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা