ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণা, যুবক আটক | Daily Cox News
  • শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণা, যুবক আটক

ডেস্ক রিপোর্ট
আপডেট : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণা, যুবক আটক

ঢাকা: সাভার থেকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুদক কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগ মো. হারুন অর রশিদ (২৫) নামে এক যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৩০ আগস্ট) রাতে র‌্যাব-৪ এর অপারেশন অফিসার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রোববার দুপুরে র‌্যাব-৪ এর একটি দল সাভার থানার সিআরপি রোডের ডগরমোড়া এলাকায় অভিযান চালায়। অভিযানে প্রতারক হারুন অর রশিদকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দুদক কর্মকর্তার ভুয়া আইডি কার্ড, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটের দু’টি বদলি প্রজ্ঞাপন, একটি ওয়ারলেস সেট, দু’টি কাস্টমস অফিসারের ক্যাপ, একটি পুলিশ ক্যাপ, তিনটি জ্যাকেট, একটি ক্রেস্ট, তিনটি মোবাইল জব্দ করা হয়।

আটক হারুন অর রশিদকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে জিয়াউর জানান, আসামি কয়েক বছর ধরে সাভার, আশুলিয়া, ধামরাই, লালবাগসহ ঢাকার বিভিন্ন এলাকায় নিজেকে কখনও র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট, কখনও দুদকের ঊর্ধ্বতন কর্মকর্তা আবার কখনও কাস্টমস অফিসার পরিচয় দিয়ে আসছিলেন।

মূলত সে বিভিন্ন অবৈধ কাজের সহায়তা ও চাকরি দেওয়ার আশ্বাস দিয়ে ভিন্ন ভিন্ন মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন। আসামি হারুন লালবাগ থানা এবং দায়রা আদালতের মামলার পলাতক আসামি।
অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যারের অভিযান অব্যাহত থাকবে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এএসপি জিয়াউর

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা