১৬৪ ধারার জবানবন্দি প্রত্যাহারের আবেদন করেছে দিসা মনির মামলার ২ আসামি | Daily Cox News
  • বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৪১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

১৬৪ ধারার জবানবন্দি প্রত্যাহারের আবেদন করেছে দিসা মনির মামলার ২ আসামি

ডেস্ক রিপোর্ট
আপডেট : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
১৬৪ ধারার জবানবন্দি প্রত্যাহারের আবেদন করেছে দিসা মনির মামলার ২ আসামি

নারায়ণগঞ্জে আলোচিত দিসা মনিকে অপহরণ মামলায় কথিত প্রেমিক আব্দুল্লাহ ও সহযোগী রকিব ১৬৪ ধারার জবানবন্দি প্রত্যাহারের আবেদন করেছে। আদালত তাদের আবেদন গ্রহণ করে তা নথিভুক্ত করার নির্দেশ দিয়েছেন। গত ৯ আগস্ট তিন আসামি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। তারা বলেছিল, দিসা মনিকে ধর্ষণ শেষে হত্যা করে লাশ শীতলক্ষ্যা নদীতে ফেলে দিয়েছে। তবে ২৩ আগস্ট দিসা মনি জীবিত ফিরে এলে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাওসার আলমের আদালত এ আদেশ দেন। এর আগে আদালতে তোলা হয় দিসার স্বামী ইকবাল ও দুই আসামি রকিব ও আবদুল্লাহকে। তবে আরেক আসামি নৌকার মাঝি খলিলকে আদালতে তোলা হয়নি। আদালত শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর না করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়। এবং দিসার স্বামী ইকবালকে জেলগেটে জিজ্ঞেসাবাদ করার অনুমতি দেয়।

আসামিপক্ষের আইনজীবী অ্যাড. মোঃ রোকন উদ্দিন বলেন, আমরা বিজ্ঞ আদালতে ১ ও ২ নং আসামি আব্দুল্লাহ ও রাকিবের জামিন চেয়েছিলাম। আদালত তাদের জামিন নামঞ্জুর করেছে এবং দিসা মনির কথিত স্বামী ইকবালের রিমান্ড নামঞ্জুর করে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন। একইসাথে পূর্ববতী ১৬৪ ধারায় দেয়া জবানবন্দি আসামিরা প্রত্যাহারের জন্য প্রস্তাব দিলে, আদালত তা মঞ্জুর করে নথিভুক্ত করার জন্য আদেশ দিয়েছে।

জামিন নামঞ্জুর করেছে সেক্ষেত্রে পরবর্তী সিদ্ধান্ত কি? এ প্রসঙ্গে অ্যাড. রোকন উদ্দিন বলেন, যেহেতু আসামিদের জামিন নামঞ্জুর হয়েছে সেক্ষেত্রে উচ্চ আদালতে জামিনের জন্য আবেদন করবো।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা