চকরিয়ায় এক যুবককে অপহরণের তিনঘন্টা পর উদ্ধার | Daily Cox News
  • রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

চকরিয়ায় এক যুবককে অপহরণের তিনঘন্টা পর উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
আপডেট : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
অপরাধ

কক্সবাজারের চকরিয়ায় ছৈয়দুল আজম (৩৭) নামে এক যুবককে মারধর করে অপহরণের তিনঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩০ সেপ্টেম্বর) ভোররাত ৫টার দিকে উপজেলার ফাাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী থেকে ওই যুবককে অপহরণ করে একদল দূর্বৃত্ত। পরে খবর পেয়ে সকাল ৮টার দিকে চকরিয়া থানা পুলিশ ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের দ্বিতীয় তলার একটি তালাবদ্ধ কক্ষ থেকে অপহৃত যুবককে উদ্ধার করেন। অপহণের শিকার ছৈয়দুল আজম ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী গ্রামের আবুল হাশেমের ছেলে। পেশায় তিনি একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার।

অপহৃত যুবকের পারিবারিক সূত্র জানায়, বুধবার ভোররাতে ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী হাইস্কুল সংলগ্ন নিজ জমি থেকে স্থানীয় কতিপয় দূর্বৃত্ত গাছ কেটে নেয়ার খবর সেখানে যায় যুবক ছৈয়দুল আজম। এ সময় তিনি গাছ চোরদের গাছ কেটে নিতে বাঁধা দেন। এক পর্যায়ে স্থানীয় দিগরপানখালী এলাকার আবুল কাশেমের ছেলে মিনহাজ, এজাহার হোসেনের ছেলে মমতাজ, আশেক আহামদের ছেলে রিদুয়ান, মো. আমিনের ছেলে মালেক, সিরাজের ছেলে আলমগীর ও উত্তর ঘুনিয়া এলাকার মোস্তাক আহামদের ছেলে হুমায়ুনের নেতৃত্বে ৭-৮জন দূর্বৃত্ত সৈয়দুল আজমকে মারধর করে একটি সিএনজি চালিত অটোরিক্সাযোগে অপহরণ করে নিয়ে যায়। পরে অপহরণকারীরা তাকে ফাঁশিয়াখালী ইউনিয়ন পরিষদের দ্বিতীয় তলার একটি কক্ষে আটকে রাখে। এদিন সকাল সাড়ে ৮টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুর আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় সৈয়দুল আজমকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ছৈয়দুল আজম বলেন, গাছ কাটতে বাঁধা দেয়ায় আমাকে হত্যার উদ্দেশ্যেই অপহরণ করেছে দূর্বৃত্তরা। অপহরণের সময় দূর্বৃত্তরা আমাকে গলাটিপে ও অন্ডকোষ চেপে হত্যার চেষ্টা চালায় এবং হাতুড়ি দিয়ে মারধর করে আহত করে। আহত সৈয়দুল আজম আরো বলেন, গত ২৭ সেপ্টেম্বর গাছ কাটার বিষয় নিয়ে আমি থানায় একটি অভিযোগ দায়ের করেছিলাম। সম্ভবত তারই সূত্র ধরে দূর্বৃত্তরা আমাকে মারধরের পর হত্যার উদ্দেশ্যে অপহরণ করে তালাবদ্ধ একটি কক্ষে আটকে রেখেছিলো।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের বলেন, ফাঁসিয়াখালী থেকে এক যুবককে অপহরণের খবর পেয়ে বুধবার ভোর থেকে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। সকাল ৮টার দিকে স্থানীয় ইউনিয়ন পরিষদ থেকে অপহৃত যুবককে উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। ##

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা