চাকার ভেতর ১৯ হাজার ইয়াবা, র‌্যাবের হাতে আটক ২ | Daily Cox News
  • রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৯:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
একাকিত্বকে টার্গেট করে কলেজ শিক্ষিকাকে একের পর এক ধর্ষণ ৪৫ লাখ টাকা ছিনতাই করে কক্সবাজার ভ্রমণ, পুলিশ ধরল যেভাবে মহানবী (স.) কে কটূক্তি: ফ্রান্সের ওয়েবসাইটে বাংলাদেশি হ্যাকারদের হামলা গৃহবধূকে তুলে নিয়ে চেয়ারম্যান-মেম্বার মিলে দলবেঁধে ধর্ষণ! অপহরণকারীদের ছেড়ে দিল পুলিশ, ওসিসহ ৮ জনের বিরুদ্ধে পুনঃতদন্তের নির্দেশ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে লাশ হয়ে ফিরলেন প্রেমিকা তাহিরপুরে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত উখিয়ায় জাতীয় স্যানিটেশন ও হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ কাফনের কাপড় পরে থানায় আমরণ অনশনে রায়হানের মা

চাকার ভেতর ১৯ হাজার ইয়াবা, র‌্যাবের হাতে আটক ২

নিজস্ব প্রতিবেদন
আপডেট : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
চাকার ভেতর ১৯ হাজার ইয়াবা, র‌্যাবের হাতে আটক ২

চট্টগ্রাম: পিকআপের সঙ্গে থাকা এক্সট্রা চাকার ভেতর করে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। চাকার ভেতর থেকে মোট ১৯ হাজার ৬২২ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) র‌্যাবের পক্ষ থেকে ইয়াবাসহ দুইজনকে আটকের বিষয়টি জানানো হয়। সীতাকুণ্ড থানাধীন ছোট কুমিরা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলো- ভোলা জেলার লালমোহন থানাধীন কালিরটেক এলাকার মো. খোরশেদ আলমের ছেলে মো. আলম (৩০) ও লক্ষ্মীপুর জেলার দক্ষিণ চরমনি এলাকার তোফায়েল আহমদের ছেলে আলমগীর (৫৪)। এদের মধ্যে মো. আলম পিকআপ চালক ও আলমগীর সহকারী বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, সীতাকুণ্ড থানাধীন ছোট কুমিরা এলাকা থেকে ১৯ হাজার ৬২২ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, আটক মো. আলম পিকআপ চালক ও আলমগীর সহকারী। তারা ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা পিকআপের সঙ্গে থাকা এক্সট্রা চাকার ভেতর করে লুকিয়ে নিয়ে যাচ্ছিলেন। এর আগেও তারা বিভিন্ন কৌশলে ইয়াবা নিয়ে গেছেন ঢাকায়

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা