নিউইয়র্কে গাড়ির ধাক্কায় বাংলাদেশি নিহত | Daily Cox News
  • মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:০৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

নিউইয়র্কে গাড়ির ধাক্কায় বাংলাদেশি নিহত

কৌশলী ইমা
আপডেট : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
নিউইয়র্কে গাড়ির ধাক্কায় বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জেরিকোর লং আইল্যান্ড এক্সপ্রেসওয়েতে হেঁটে যাওয়ার সময় চলন্ত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন এক বাংলাদেশি যুবক।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত নয়টার দিকে সায়েম শাহরিয়ার (২৪) লং আইল্যান্ড এক্সপ্রেসওয়েতে হাঁটছিলেন। সড়কের ৪১ নম্বর প্রস্থান পথের কাছাকাছি নিসান সেন্ট্রার দ্রুতগামী নিসান সেন্ট্রা গাড়ি তাকে তাকে ধাক্কা মারলে সে গুরুতর আহত হয়।

এ বাংলাদেশি ঘটনাস্থলেই মারা যান বলে নাসাউ কাউন্টি পুলিশ জানিয়েছে।

নিউইয়র্কের রনকনকোমা লেকের বাসিন্দা বাংলাদেশি যুবক সায়েম শাহরিয়ার (২৪) একাধিক শারীরিক ও মানসিক আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মারা যান। গাড়িরচালক আহত হননি। ঘটনাস্থলে একটি যানবাহন সুরক্ষা পরীক্ষার পর চালককে ছেড়ে দেওয়া হয়। দুর্ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে।

এর আগে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে নিখোঁজ হওয়ার ১৩ দিন পর বাংলাদেশি কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মা-বাবার ওপর রাগ করে গত ১৩ সেপ্টেম্বর আশফাকুল ইসলাম তৃপ্তি (১৮) নামের এ কলেজ ছাত্র জ্যাকসন হাইটসের এলমহাস্টের বাসা থেকে চলে যাবার পর আর ফিরে আসেনি।

গত শনিবার নিউইয়র্ক সিটির হাডসন নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তৃপ্তি আত্মহত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে।

১৩ সেপ্টেম্বর মা-বাবার সঙ্গে তর্ক-বিতর্কের এক পর্যায়ে তৃপ্তি বাসা থেকে বাইরে চলে যায়। তৃপ্তি তিনদিনেও বাড়ি না ফিরলে পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ করা হয়।

অবশেষে ২৬ সেপ্টেম্বর নিউইয়র্কের পুলিশ তাদেরকে জানায়, হাডসন নদী থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। সেটি তাদের ছেলের কিনা। এ সময় লাশের একটি ছবিও পাঠানো হয়। তা দেখে ভেঙ্গে পড়েন মা ও বাবা

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা