হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন ইউএনও ওয়াহিদা খানম। | Daily Cox News
  • বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:১৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন ইউএনও ওয়াহিদা খানম।

ডেস্ক রিপোর্ট
আপডেট : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন ইউএনও ওয়াহিদা খানম।

হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ইউএনও ওয়াহিদা খানম। কোনো সহযোগিতা ছাড়া হাঁটতেও পারছেন তিনি।
শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হলো বলে জানিয়েছেন চিকিৎসকরা। রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। আজ মিরপুর সিআরপিতে নেয়া হয়েছে তাকে।

আগামী এক থেকে দু সপ্তাহের মধ্যে ইউএনও ওয়াহিদা সম্পূর্ণ সুস্থ্য হয়ে উঠবেন বলেও জানান চিকিৎসকরা। দেশের চিকিৎসা ব্যবস্থায় একটি বড় সাফল্য উল্লেখ করে তারা বলেন, দেশেই অনেক ভাল চিকিৎসা দেয়া সম্ভব।

নিয়ে আসার সময় ঝুকির্পূণ হলেও পরে অপারেশন চিকিৎসায় তিনি সুস্থ্য হয়ে উঠেন। ওয়াহিদার সঙ্গে তার বাবাকেও মিরপুরে সিআরপিতে পাঠানো হয়।

২রা সেপ্টেম্বর রাতে ইউএনও’র সরকারি বাসভবনে ঢুকে হামলা করে দুর্বৃত্তরা। বাসায় ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং আঘাত করে ইউএনও ওয়াহিদাকে গুরুতর আহত করে তারা। এ সময় মেয়েকে বাঁচাতে এলে বাবা ওমর আলীকেও জখম করে দুর্বৃত্তরা।

ওয়াহিদাকে প্রথমে রংপুরে এবং পরে সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয় ওয়াহিদাকে। ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসা শেষে আজ বাসায় ফিরছেন তিনি।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা