কক্সবাজারে নতুন আরআরআরসি শাহ রেজওয়ান হায়াত | Daily Cox News
  • বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :

কক্সবাজারে নতুন আরআরআরসি শাহ রেজওয়ান হায়াত

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী
আপডেট : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
কক্সবাজারে নতুন আরআরআরসি শাহ রেজওয়ান হায়াত

শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার (আরআরআরসি) হিসাবে নতুন নিয়োগ পাওয়া শাহ রেজওয়ান হায়াত (৬০৪২) আগামী রোববার ৪ অক্টোবর দায়িত্ব নেবেন। তিনি শনিবার ৩ সেপ্টেম্বর বিকেলে কক্সবাজার পৌঁছাবেন।

অতিরিক্ত শরণার্থী ত্রান ও প্রত্যাবাসন কমিশনার এবং ভারপ্রাপ্ত আরআরআরসি (জ্যেষ্ঠ উপসচিব) মোহাম্মদ সামছু দ্দৌজা নয়ন বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৭ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের উনি-২ অধিশাখার উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত ৬২৭ নম্বর স্মারকে জারীকৃত এক প্রজ্ঞাপনে সদ্য সাবেক আরআরআরসি মোঃ মাহবুব আলম তালুকদার (৬২৮৪) কে পরিকল্পনা বিভাগের যুগ্মসচিব হিসাবে বদলী করা হয়। একইদিন একই মন্ত্রণালয়ের প্রেষন-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত ৬৭০ নম্বর স্মারকে জারীকৃত অপর এক প্রজ্ঞাপনে তৎকালীন যুগ্মসচিব ও রোহিঙ্গা সেলের প্রধান শাহ রেজওয়ান হায়াত’কে নতুন শরণার্থী ত্রান ও প্রত্যাবাসন কমিশনার (আরআরআরসি) হিসাবে নিয়োগ দেওয়া হয়। নতুন আরআরআরসি শাহ রেজওয়ান হায়াত গত ২৬ সেপ্টেম্বর সরকারের অতিরিক্ত সচিব হিসাবে পদোন্নতি পান। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৩তম ব্যাচের একজন মেধাবী কর্মকর্তা।

এদিকে, সদ্য সাবেক আরআরআরসি মোঃ মাহবুব আলম তালুকদার গত ১ অক্টোবর আরআরআরসি হিসাবে তাঁর শেষ কর্মদিবস অতিবাহিত করে এডিশনাল আরআরআরসি মোহাম্মদ সামছু দ্দৌজা নয়ন’কে দায়িত্ব বুঝিয়ে দেন বলে জানা গেছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা