চকরিয়ায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সাংবাদিক সাইফুল | Daily Cox News
  • মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

চকরিয়ায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সাংবাদিক সাইফুল

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া •
আপডেট : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
চকরিয়ায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সাংবাদিক সাইফুল

কক্সবাজারের চকরিয়ায় সাইফুল ইসলাম সাঈফ (৩২) নামে এক সাংবাদিককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। তিনি জাতীয় দৈনিক দেশের কন্ঠ ও কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক বাঁকখালী পত্রিকার চকরিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে চকরিয়া পৌরসভার কাহারিয়া ঘোনার পশ্চিম পাড়া এলাকায় জমির বিরোধ নিয়ে দুই পক্ষের মারামারির ছবি তুলতে গিয়ে তিনি এ সন্ত্রাসী হামলার শিকার হন। ঘটনার পরপরই স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করেন। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত সাংবাদিক সাইফুল ইসলাম সাঈফ জানায়, সোমবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে চকরিয়া পৌরসভার কাহারিয়া ঘোনার পশ্চিম পাড়া এলাকায় প্রবাসী শাহ আলম, শওকত ও শামসুল আলমের ৩০ বছরের দখলীয় খরিদা জমি জবর দখল ও গাছ কাটতে যায় স্থানীয় সাদ্দাম বাহিনীর লোকজন।

এ সময় তিনি তাদের তান্ডবের ছবি তোলার চেষ্টা করলে সাদ্দাম বাহিনীর সন্ত্রাসীরা সাইফুলের মাথায় কিরিচ দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

ঘটনার পরপরই স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান সাংবাদিক সাইফুল ইসলাম সাঈফ

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা