স্কুলের ভেতর নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা | Daily Cox News
  • বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৩৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :

স্কুলের ভেতর নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
ধর্ষণের ভিডিও করে জিম্মি: ‘যখন ডাকব তখনই আসতে হবে’

গাজীপুরের কাশিমপুর এলাকায় একটি স্কুলের ভেতরে নিয়ে গিয়ে এক কিশোরীকে (১৩) গণধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে কিশোরীর মা বাদী হয়ে কাশিমপুর থানায় মামলাটি করেন। মামলায় দুজনকে আসামি করা হয়েছে। ওই কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী।

আসামি দুজন হলেন নওগাঁ সদর থানার রজাকপুর এলাকার সম্রাট হোসেন ওরফে শান্ত ও একই থানার ভবানীপুর এলাকার শাকিল আহম্মেদ। তাঁরা গাজীপুরের কাশিমপুরে ভাড়া থাকেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন একটি এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকে ওই কিশোরী। গতকাল বুধবার সকালে কিশোরীর মা-বাবা কাজের জন্য কর্মস্থলে যান। কিশোরী তখন বাসায় একা ছিল। দুপুরে সে প্রতিবেশী এক শিশুকে খুঁজতে বাসা থেকে বের হয়। পথে সম্রাট ও শাকিল কিশোরীকে জোর করে ধরে পাশের একটি স্কুলের ভেতর নিয়ে যান। কিশোরীকে ধর্ষণের পর ওই স্থানে ফেলে রেখে তাঁরা পালিয়ে যান। পরে কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। সন্ধ্যায় ওই কিশোরীর মা ও বাবা বাড়িতে ফিরে ঘটনাটি জানতে পারে। আজ সকালে কিশোরীর মা বাদী হয়ে কাশিমপুর থানায় সম্রাট ও শাকিলকে আসামি করে মামলা করেন।

কাশিমপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম মামলা দায়েরের খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা