কক্সবাজারের চার মাদক ব্যবসায়ী ১৮ হাজার ইয়াবাসহ চট্টগ্রামে আটক | Daily Cox News
  • বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

কক্সবাজারের চার মাদক ব্যবসায়ী ১৮ হাজার ইয়াবাসহ চট্টগ্রামে আটক

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
কক্সবাজারের চার মাদক ব্যবসায়ী ১৮ হাজার ইয়াবাসহ চট্টগ্রামে আটক

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার লোহাগাড়া ও মিরসরাই এলাকায় অভিযান চালিয়ে মোট ১৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটক চারজন হলো- কক্সবাজারের টেকনাফ থানাধীন দক্ষিণ হ্নীলা লেদা এলাকার আনিছুর রহমানের ছেলে মো. নুরু (২০) ও মহেশখালী থানাধীন মাতারবাড়ী এলাকার মোস্তাক আহমদের ছেলে মো. কাউছার (২৭), চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূঁজপুর থানাধীন সাতছড়া এলাকার আব্দুল মালেকের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৫), কক্সবাজারের চকরিয়া থানাধীন লক্ষ্যারচর এলাকার খুইল্যা মিয়ার ছেলে মো. শওকত হোসেন (৩০)।

এদের মধ্যে মো. নুরু ও মো. কাউছারকে লোহাগাড়ার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে ৬ হাজার পিস ইয়াবাসহ, মো. জাহাঙ্গীর আলমকে একই এলাকা থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ লোহাগাড়া থানা পুলিশ আটক করে এবং মো. শওকত হোসেনকে মিরসরাই বড়কমলদহ এলাকা থেকে ৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব-৭ সদস্যরা।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) চট্টগ্রাম জেলা পুলিশ ও র‌্যাব-৭ এর পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি জানানো হয়।

চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হক বাংলানিউজকে জানান, লোহাগাড়ার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে পৃথক অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান বাংলানিউজকে জানান, মিরসরাই বড়কমলদহ এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে।

তাকে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা