চাকরির ভুয়া নিয়োগ: পুলিশি হেফাজতে তিনজন | Daily Cox News
  • শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৫৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

চাকরির ভুয়া নিয়োগ: পুলিশি হেফাজতে তিনজন

নিজস্ব প্রতিবেদন
আপডেট : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
চাকরির ভুয়া নিয়োগ: পুলিশি হেফাজতে তিনজন

নিয়োগপত্র হাতে নিয়ে চাকরিতে যোগদান করতে এসে দেখেন সবই ভুয়া। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ার্ডবয় হিসেবে যোগদান করতে এসে এমন পরিস্থিতির শিকার হন এহসান আহমেদ নামের এক চাকরি প্রত্যাশী।
পরে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঢাকা মেডিক্যালের কর্তব্যরত এক আনসার সদস্যসহ তিনজনকে শাহবাগ থানা পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ১৪ হাজার ৭৩২ টাকা বেতনে ওয়ার্ডবয় হিসেবে ঢাকা মেডিকেলে চাকরির নিয়োগপত্র পান এহসান আহমেদ।

৮ই অক্টোবর চাকরিতে যোগদান করতে এসে হাসপাতালের উপ-পরিচালকের সাথে দেখা করে বুঝতে পারেন সবই ভুয়া। স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিবসহ সবার স্বাক্ষর জাল করে ভুয়া নিয়োগ পত্র দিয়েছে প্রতারক চক্র।

ভুক্তভোগি চাকরি প্রত্যাশী এহসান আহমেদ বলেন, ‘মাসটা উল্লেখ করা ছিল আর ২০২০ সকাল ১০টায় প্রশাসনিক ভবনে আমার চাকরির জয়েন্টটা হবে। আমি স্যারের সাথে দেখা করে বুঝতে পারি সবই ভুয়া।’

অভিযোগ আনসার সদস্যের মাধ্যমে ওই ভুয়া প্রতারক চক্রের কাছে ৫ লাখ টাকা দেন ভুক্তভোগি এহসানের মামা। ঢাকা মেডিকেল প্রশাসনের পক্ষ থেকে খবর দেয়া হলে তিনজনকে হেফাজতে নেয় শাহবাগ থানা পুলিশ। তবে আটক আনসার সদস্য এর সাথে জড়িত নয় বলে দাবি করেন।

এদিকে এ ঘটনায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল প্রশাসনের পক্ষ থেকে বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা