জমজ দুই বোনসহ ৩ শিশুকে ধর্ষণকারী গ্রেপ্তার | Daily Cox News
  • শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৫১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

জমজ দুই বোনসহ ৩ শিশুকে ধর্ষণকারী গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
আপডেট : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
জমজ দুই বোনসহ ৩ শিশুকে ধর্ষণকারী গ্রেপ্তার

আশুলিয়ায় ৩ শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে হেলাল উদ্দিন শেখ (৫৭) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় ভুক্তভোগী ওই তিন শিশুকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।
বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাতে, বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক জয়ন্ত কুমার সাহা। এর আগে, গত ৬ অক্টোবর (মঙ্গলবার) আশুলিয়ার উত্তর মোল্লাপাড়া এলাকায় ঘটে। গ্রেপ্তারকৃত হেলাল উদ্দিন শেখ ময়মনসিংহ জেলার গফরগাও থানা ছয়ানী রসুলপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। বর্তমানে আশুলিয়ার তৈয়বপুরে বসবাস করছেন তিনি।

ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ভুক্তভোগী ৯ বছরের যমজ সন্তান নিয়ে ওই এলাকায় বসবাস করছিলেন পোশাক শ্রমিক বাবা-মা। তারা কাজে গেলে সুযোগ বুঝে বাড়িওয়ালা হেলাল উদ্দিন কোমল পানীয় কিনে দেওয়ার কথা বলে জমজ দুই বোনসহ পার্শ্ববর্তী আরো এক শিশুকে তার ঘরে ডেকে নেয়। শিশুর বাবা-মা কাজ থেকে বাসায় ফিরে এলে তারা কান্নাকাটি শুরু করে ও তাদের কাছে ঘটনা খুলে বলে ভুক্তভোগী শিশু। পরে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয় স্থানীয়ভাবে।

এ ঘটনার দুই দিন অতিবাহিত হলে কোন এক সচেতন এলাকাবাসী ৯৯৯ এ ফোন করে ঘটনা খুলে বলে। পরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জয়ন্ত কুমার অভিযান চালিয়ে অভিযুক্ত বাড়িওয়ালা গ্রেপ্তার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক জয়ন্ত কুমার জানান, গত ৬ অক্টোবর এই ধর্ষণের ঘটনা ঘটে। তবে স্থানীয়ভাবে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা হয়। পরে ৯৯৯ এর কল পাওয়া মাত্র অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর পরিবার বাদি হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা