কক্সবাজারে ২১হাজার ইয়াবাসহ চট্রগ্রামে সাতজন আটক | Daily Cox News
  • মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

কক্সবাজারে ২১হাজার ইয়াবাসহ চট্রগ্রামে সাতজন আটক

নিজস্ব প্রতিবেদন
আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
কক্সবাজারে ২১হাজার ইয়াবাসহ চট্রগ্রামে সাতজন আটক

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার লোহাগাড়া, সীতাকুণ্ড ও চন্দনাইশ এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ২১ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ সাতজনকে আটক করেছে চট্টগ্রাম জেলা পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এছাড়া ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

আটক সাত জন হলো- কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানাধীন সৈয়দগাঁও এলাকার রফিক মিয়ার ছেলে মো. মিজানুর রহমান (২৬), কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং এলাকার আব্দুর করিমের ছেলে আব্দুর রহিম (৫০), রামু থানাধীন খুনিয়া পালং এলাকার আব্দুর রশিদের ছেলে আব্দুর রহমান (২১), রামু মিঠাছড়ি খন্দকারপাড়া এলাকার মো. হোসেনের ছেলে মো. শামসুল আলম (২২) ও নুরুল হকের ছেলে বাবুল হোসেন (২৬) এবং টেকনাফ থানাধীন সাবরাং এলাকার ফজল আহমদের ছেলে মো. আলম (৪৩) ও উখিয়া রাজাপালং এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. আইয়ুব (১৯)।

এদের মধ্যে মো. মিজানুর রহমানকে ৪ হাজার পিস ইয়াবাসহ লোহাগাড়া থানাধীন চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে, আব্দুর রহিম ও আব্দুর রহমানকে ৩ হাজার পিস ইয়াবাসহ চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে, মো. শামসুল আলম ও বাবুল হোসেনকে ৯৫০ পিস ইয়াবাসহ সীতাকুণ্ড থানাধীন ভাটিয়ারী বাসস্ট্যান্ড এলাকা থেকে এবং মো. আলম ও মো. আইয়ুবকে ১৩ হাজার ৫০০ পিস ইয়াবাসহ চন্দনাইশ থানাধীন দোহাজারী বাজার থেকে আটক করা হয়।

আব্দুর রহিম ও আব্দুর রহমানের কাছ থেকে ইয়াবা পরিবহনে একটি মিনিট্রাক ও মো. আলম ও মো. আইয়ুবের কাছ থেকে একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) চট্টগ্রাম জেলা পুলিশ ও র‌্যাব-৭ এর পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি জানানো হয়।

চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, লোহাগাড়া ও সীতাকুণ্ড এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৭ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এসব ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে আসা হচ্ছিল।

তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান জানান, চন্দনাইশ থানাধীন দোহাজারী বাজারে অভিযান চালিয়ে ১৩ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। মাইক্রোবাসে করে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসছিল তারা। আটক দুইজনকে চন্দনাইশ থানায় হস্তান্তর করা হয়েছে

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা