টেকনাফে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ ২ নারী আটক | Daily Cox News
  • শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:১৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

টেকনাফে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ ২ নারী আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
টেকনাফে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ ২ নারী আটক

কক্সবাজারের টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ দুই নারীকে আটক করেছেন। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ১৯০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১ লাখ ৬ হাজার নগদ টাকাও উদ্ধার করা হয়।

কক্সবাজারের (উখিয়া-টেকনাফ) সার্কেলের সহকারী পরিচালক সিরাজুল মুস্তফা এই অভিযানের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ সার্কেলের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমানের নেতৃত্বে টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ড পুরাতন পল্লানপাড়া এলাকায় খুচরা মাদক বিক্রেতা সাইফুল ইসলামের স্ত্রী শাহিনা আক্তারকে (২৫) ১৯০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

পরে আটক নারী মাদক ব্যবসায়ীর স্বীকারোক্তি অনুযায়ী একইদিন নতুন পল্লানপাড়া এলাকার চিহ্নিত খুচরা মাদক ব্যবসায়ী আব্দুর রহমানের বসতবাড়িতে তল্লাশি অভিযান পরিচালনা করে রান্না ঘরের গ্যাসের সিলিন্ডার নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ হাজার ইয়াবা ও মাদক বিক্রির ১ লাখ ৬ হাজার নগদ টাকা উদ্ধার করতে সক্ষম হন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। এ সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত আব্দুর রহমানের স্ত্রী মরিয়ম খাতুনকে (৩০)আটক করা হয়।
তিনি আরও জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী মৃত সুলতান আহাম্মদের ছেলে আটক মরিয়মের স্বামী আব্দুর রহমানকে পলাতক আসামী করে আটক দুই মহিলার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা