কাজের বুয়াকে বাসায় ডেকে নিয়ে গণধর্ষণ! | Daily Cox News
  • বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:১৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

কাজের বুয়াকে বাসায় ডেকে নিয়ে গণধর্ষণ!

নাজমুল হুদা
আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
কাজের বুয়াকে বাসায় ডেকে নিয়ে গণধর্ষণ!

সাভারে এক কাজের বুয়াকে গণধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ বলছে, সাভারের বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামে (৩০) এক গৃহবধূ বিভিন্ন বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করছিলেন। এই গৃহবধূর সঙ্গে ওই গ্রামের বখাটে যুবক রাজু আলীর পরিচয় হয়।

পরিচয়ের একপর্যায়ে গতকাল সকালে ওই গৃহবধূকে মোবাইল ফোনে সামাইর গ্রামে রাজু আলী নিজ ভাড়াবাসায় ডেকে নেন রাজু আলী (৩৫)। পরে রাজু আলী ও আরেক বখাটে যুবক রিয়াজ আলী (২০) তাকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। ওই গৃহবধূ তাদের নির্যাতনে অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। দুপুরের দিকে জ্ঞান ফিরলে তিনি চিৎকার দিলে ধর্ষণকারীরা তাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেন।

কিন্তু তখন স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষণকারীরা পালিয়ে যান।
ওই গৃহবধূকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে ধর্ষণকারী রাজু আলী ও রিয়াজ আলীকে আসামিকে করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ওই গৃহবধূ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বাংলাদেশ প্রতিদিনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গণধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তার অভিযোগের ভিত্তিতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে দুজনকে গ্রেফতার করেছে। পুলিশ দুই আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা