চকরিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত | Daily Cox News
  • বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৩৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

চকরিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

রাজু দাশ, চকরিয়া •
আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
চকরিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি’ এ শ্লোগানকে সামনে রেখে কক্সবাজারের চকরিয়ায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে পৌরসভা বিট পুলিশিং কর্তৃক উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভায় একযোগে এই বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়েরের সভাপতিত্বে এবং পুলিশের চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার মো. তফিকুল আলমের স্বাগত বক্তব্যে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন যথাক্রমে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, পৌরসভা কমিউনিটি পুলিশের সভাপতি অধ্যাপক এ কে এম শাহাবুদ্দীন, ইমাম সমিতি পৌরসভার সভাপতি মাওলানা কফিল উদ্দিন ফারুকী, সাধারণ সম্পাদক হাফেজ বশির আহমদ। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুর রহমান মাহমুদ, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য অধ্যাপক সুলতান আহমদ ও আবু তৈয়ব সহ মুক্তিযোদ্ধা, শিক্ষক, গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি ও মসজিদের ইমাম, শিক্ষকসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, সারাদেশের মানুষ এখন উত্তাল অবস্থায় আছে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরোধীতায়। ধর্ষণ ও নির্যাতনকারী মানুষরুপী যে সব পশু রয়েছে তাদের বিরুদ্ধেই এখন সকল মানুষ অবস্থান নিয়েছে। এ কারণেই সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে সজাগ ও সচেতন করতে এবং পুলিশকে সহায়তা করার জন্যই পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশনায় পৌরসভা এবং ১৮টি ইউনিয়নে একযোগে ‘নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ’ আয়োজন করা হয়েছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা