বাংলাদেশের মতো সাম্প্রদায়িক সম্প্রীতি পৃথিবীর কোথাও নেই: পানি সম্পদ প্রতিমন্ত্রী | Daily Cox News
  • রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

বাংলাদেশের মতো সাম্প্রদায়িক সম্প্রীতি পৃথিবীর কোথাও নেই: পানি সম্পদ প্রতিমন্ত্রী

ডেস্ক নিউজ
আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
পানি সম্পদ প্রতিমন্ত্রী

পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি বলেছেন, আমরা যে ধর্মের অনুসারী হই না কেন, আমরা বাংলাদেশের নাগরিক। বাংলাদেশের উন্নয়নে সবার অবদান আছে। সকলের ত্যাগ-তিতিক্ষার মাধ্যমে আমরা স্বাধীন একটি রাষ্ট্র পেয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় ২০৪১ সালে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে শনিবার সকাল সাড়ে ১০টায় বরিশাল সদর উপজেলা পরিষদের হলরুমে বরিশাল মহানগরীর ৪৩টি এবং সদর উপজেলার ২২টি সহ ৭৫টি মন্ডপের নেতৃবৃন্দের হাতে অনুদানপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে প্রতিটি মন্ডপের জন্য ৫শ’ কেজি করে চালের অনুদানপত্র নেতৃবৃন্দের হাতে তুলে দেয়া হয়।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ প্রতিমন্ত্রী আরও বলেন, ধর্ম যার যার, উৎসব সবার।

মুসলমানরা হিন্দুদের পূজা মন্ডপে যায়, উৎসবে শামিল হয়, আপ্যায়িত হয়। আবার মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদেও হিন্দুরা আনন্দ করে। এটা অসাম্প্রদায়িক বাংলাদেশের প্রতিচ্ছবি। বাংলাদেশের মতো এই ধরনের সাম্প্রদায়িক সম্প্রীতি পৃথিবীর কোন দেশে নেই।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি নারায়ন চন্দ্র দে নারু, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এবং সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মাসুদ খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

 

আরোও পড়ুন

 

 

ধর্ষণের কারণে কক্সবাজারে কাউকে যেন মৃত্যুদণ্ডের আসামি হতে না হয়- প্রত্যাশা মেয়র মুজিবের

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা