জনমত জরিপে ইন্জিঃ হেলাল উদ্দিনের জনপ্রিয়তা আকাশ চুম্ভি | Daily Cox News
  • বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:১৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :

জনমত জরিপে ইন্জিঃ হেলাল উদ্দিনের জনপ্রিয়তা আকাশ চুম্ভি

এইচ.কে রফিক উদ্দিন
আপডেট : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
Helal

 উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মেম্বার পদে ভোটের মাঠে ৪ জন প্রার্থী লড়াই করলেও জনপ্রিয়তায় অনেক এগিয়ে রয়েছেন মরহুম বখতিয়ার আহমেদের মেঝ ছেলে ইন্জিনিয়ার হেলাল উদ্দিন।

রাজনৈতিক, সামাজিক, মানবিক ও নৈতিক গুণাবলীর মাধ্যমে তিনি ভোটারসহ সর্বস্তরের মানুষের কাছে সমানতালে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন। ইতোমধ্যে হেলাল উদ্দিন তার মৃত বাবার মত সমাজ সেবায় ও ভোটের মাঠে যে সম্প্রীতির দৃষ্টান্ত রাখছেন, যা বর্তমান অন্যান্য প্রার্থীদের ছেয়ে অনেকটাই বিরল বলে মনে করেন সর্বসাধারণসহ বিশিষ্টজনরা।

এতিম সন্তান হেলাল উদ্দিনের এমন জনপ্রিয়তার কারণ সম্পর্কে ভোটারসহ সর্বসাধারণ বলছেন, অহিংস মনোভাব নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সাথে নির্বাচনী প্রচারাভিযানের মাধ্যমে তিনি জানিয়ে দিয়েছেন পারস্পারিক শান্তিপূর্ণ সহাবস্থানের মধ্য সারা জীবন কুতুপালং বাসীর অন্তরে কি ভাবে বেচে থাকতে হয়।

ইন্জিনিয়ার হেলাল উদ্দিন বলেন, আমাদের ৯ ওয়ার্ডে যে সামাজিক অবস্থান রয়েছে, আমরা তা’ আজীবন লালন করে দীর্ঘস্থায়ী করতে চাই।

আমার মরহুম পিতার নেতৃত্বের ধারাবাহিকতা রক্ষায় আমি উপ-নির্বাচনে মেম্বার প্রার্থী হয়েছি। ৯নং ওয়ার্ডের সকল জনগণের সুখে দুঃখে তাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা