ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে হত্যা | Daily Cox News
  • মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৫৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত তার দুই সহযোগীকে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলা সদরের পান মহালে চায়ের দোকানে মাসুদুর রহমান শুভ্র সহযোগীদের নিয়ে চা খাচ্ছিলেন। এ সময় বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদের নেতৃত্বে দুইটি সিএনজি দিয়ে ৮-১০ সন্ত্রাসী এসে তার উপর হামলা চালায়।

এ সময় শুভ্রকে এলোপাতারি কুপিয়ে গুরুতর যখম করে দুর্বৃত্তরা। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেলে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ময়মনসিংহ মেডিকেলের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. অশেষ কুমার রায় জানান, তাকে ক্রিটিকাল অবস্থায় ইমার্জেন্সিতে আনা হয়। ওয়ার্ডে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে শুভ্র গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করায় দলীয় প্রতিপক্ষের সহায়তায় বিএনপি নেতা রিয়াদের নেতৃত্বে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নেতাকর্মী ও স্বজনদের।

এদিকে হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী। গৌরীপুরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা