• শনিবার, ০৪ জুলাই ২০২০, ০৪:৩২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
নোটিশ :
প্রতিটি জেলায় দক্ষ ও অভিজ্ঞ সংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে বেতন-ভাতা আলোচনা সাপেক্ষ।আগ্রহীরা যোগাযোগ করুন ০১৮৬৫-১১৫৭৮৭ আমাদের ভুবনে আপনাকে স্বাগতম>> তথ্য নির্ভর সংবাদ পেতে সাথে থাকুন ধন্যবাদ।

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী‌তে মু‌ক্তি‌যোদ্ধা প‌রিবা‌রের সংবাদ স‌ম্মেলন

রিপোর্টার
আপডেট : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

বান্দরবান প্র‌তি‌নি‌ধি:
বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব ম‌নির আহম্মদ এর বিরু‌দ্ধে ধর্ষণ চেষ্টার ভি‌ত্তিহীন ও দুর‌ভিস‌ন্ধিপূর্ণ মামলা দা‌য়ে‌রের প্র‌তিবা‌দে ও নেপ‌থ্যের ষড়যন্ত্রকারী‌দের চি‌হ্নিত করার দাবী‌তে সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ছে বীর মু‌ক্তি‌যোদ্ধার প‌রিবারবর্গ।

আজ শ‌নিবার (২৩ন‌ভেম্বর) সকা‌ল ১১টায় বান্দরবান নিউ রূপসী বাংলা রেষ্টুরে‌ন্টের কনফা‌রেন্স রু‌মে এ সংবাদ স‌ম্মেলন করা হয়।

এসময় মু‌ক্তি‌যোদ্ধার প‌রিবার ব‌লেন, গত ২মাসপূ‌র্বে এক শিশু‌কে ধর্ষণ চেষ্টার অ‌ভি‌যোগ এ‌নে বীর মু‌ক্তি‌যোদ্ধার বিরু‌দ্ধে ১৯ন‌ভেম্বর ম‌নোয়ারা বেগম বাদী হ‌য়ে মামলা দা‌য়ের ক‌রে। এ অ‌ভি‌যোগ মিথ্যা দাবী ক‌রে তারা ব‌লেন, গত দুইমাস আ‌গে মু‌ক্তি‌যোদ্ধা “বাইপাস সার্জারী”র জন্য ‌বেঙ্গালো‌রের এক‌টি হাসপাতা‌লে চি‌কিৎসাধীন ছিল। আবদুর র‌হিম না‌মের এক ব্য‌ক্তির  সা‌থে মু‌ক্তি‌যোদ্ধা ম‌নির আহম্মদ এর সা‌থে জ‌মিসংক্রান্ত মামলা চল‌ছে। এ মামলাটা তু‌লে নেয়ার জন্য আবদুর র‌হিম এর প‌রিবার ষড়যন্ত্র ক‌রে ম‌নোয়ারা বেগম এর মাধ্য‌মে তার শিশু কন্যা‌কে ধর্ষণ চেষ্টার এ মামলা সা‌জি‌য়ে‌ছে। এসময় তারা প্রকৃত ঘটনা উদঘাটন ক‌রে দোষী ব্য‌ক্তি‌দের শা‌স্তি দা‌বি ক‌রেন।

স‌ম্মেল‌নে মু‌ক্তি‌যোদ্ধার সহধর্মী‌নি রওশন আরা বেগম, মে‌য়ে নাস‌রিন আক্তার, ফারজানা আক্তার মি‌লি, শার‌মিন আক্তার, কাম‌রুন নেছা মুক্তা, ছে‌লে মোঃ মাহবুব ক‌রিমসহ সাংবা‌দিক ও প্র‌তি‌বে‌শিরা উপ‌স্থিত ছিল।



ফেসবুকে আমরা