• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০১:২০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
নোটিশ :
প্রতিটি জেলায় দক্ষ ও অভিজ্ঞ সংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে বেতন-ভাতা আলোচনা সাপেক্ষ।আগ্রহীরা যোগাযোগ করুন ০১৮৬৫-১১৫৭৮৭ আমাদের ভুবনে আপনাকে স্বাগতম>> তথ্য নির্ভর সংবাদ পেতে সাথে থাকুন ধন্যবাদ।

সেন্টমার্টিনে ট্রলার ডুবিতে নিহত-১৩ জন নিখোঁজ অর্ধশতাধিক!

রিপোর্টার
আপডেট : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০

অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে মঙ্গলবার ভোরে কক্সবাজারের সেন্টমার্টিনের অদূরে ট্রলার ডুবির ঘটনায় ১৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় ৬৩ জনকে জীবিত উদ্ধার করা গেলেও নিখোঁজ রয়েছে অর্ধশতাধিক মানুষ। ওই ট্রলারে শতাধিক যাত্রী ছিল, যাদের সবাই রোহিঙ্গা বলে জানা গেছে।

কোস্টগার্ডের সেন্টমার্টিন স্টেশন কর্মান্ডার শফিকুল ইসলাম জানান, সাগরে দিয়ে অবৈধভাবে মালয়েশিয়া যাওযার পথে একটি ট্রলার ডুবির ঘটনায় ১৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া ৬৩ জনের মতো জীবত উদ্ধার করা হয়েছে। উদ্ধার কাজ অব্যাহত রয়েছে। ওই ট্রলারে শতাধিক যাত্রী ছিল, যারা অবৈধভাবে মালয়েশিয়ায় যাওয়ার জন্য রওনা হয়েছিল।

সেন্টমার্টিনের স্থানীয়রা জানায়, এখনো সাগরে লাশ ভাসতে দেখা গেছে।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ বলেন, সাগরপথে মালয়েশিয়াগামী একটি ট্রলার সাগরে ডুবির ঘটনায় ১৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এসময় ৬৩ জনকে জীবত উদ্ধার করা হয়েছে। এখনো উদ্ধার কাজ অব্যাহত রয়েছে। তবে নিহতর সংখ্যা বাড়তে পারে। কেননা এখানো অর্ধশতাধিক লোক নিখোঁজ রয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, মালয়েশিয়াগামী একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। পরে বিস্তারিত জানানো হবে।



ফেসবুকে আমরা