• রবিবার, ৩১ মে ২০২০, ১২:৫২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
নোটিশ :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ করুন>>01865-115787>>>01819785496

কক্সবাজার জেলা পুলিশ সুপারের পক্ষ হতে একটি বিশেষ ঘোষণা

রিপোর্টার
আপডেট : সোমবার, ৩০ মার্চ, ২০২০

আমরা সকলে জানি যে, আমাদের এই জাতীয় সংকটময় মূহুর্তে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন চিকিৎসার সাথে সংশ্লিষ্ট সম্মানিত চিকিৎসক ও নার্সগণ। সে বিষয়টি বিবেচনায় নিয়ে জেলা পুলিশ,কক্সবাজার একটি উদ্যোগ গ্রহণ করেছে ——-
#কক্সবাজার জেলা সদরে বসবাসকারী/ দায়িত্ব পালনকারী কোন ডাক্তার ও নার্স দায়িত্ব পালন করার জন্য যদি যানবাহনের সংকটে পড়েন, তবে জেলা পুলিশের নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

#আপনার জরুরি আহবানে সাড়া দিয়ে পুলিশের গাড়ি আপনাকে আপনার গন্তব্যে পৌছাতে সহায়তা করবে। জেলা সদরের বাইরে থানা পর্যায়ে সংশ্লিষ্ট থানা আপনার জরুরি আসা যাওয়ার ব‍্যবস্হা করবে। এই সেবা দিনরাত ২৪ ঘন্টা অব‍্যাহত থাকবে।
#কক্সবাজারের কোন বাসিন্দা যদি তার পরিবারের কর্মক্ষম লোকের অভাবে বা অসুস্থতাজনিত কারণে নিত্য প্রয়োজনীয় সামগ্রী ক্রয় করতে বাজারে যেতে অসমর্থ হন, তাহলে পুলিশ আপনার প্রয়োজনীয় সামগ্রী ক্রয় করে আপনার বাড়িতে পৌঁছানোর ব‍্যবস্হা করবে‌।
#বর্তমানে বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা, রাজনৈতিক দল অসহায় মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করছে। এরপরও যদি কোনো অসহায় ব‍্যক্তি প্রয়োজনীয় খাদ্য সামগ্রী না পেয়ে থাকেন, তাহলে আমাদের সাথে যোগাযোগ করলে জেলা পুলিশ আপনার বাড়িতে জরুরি ভিত্তিতে চাল ডালসহ অন্যান্য সামগ্রী বিনা মূল্যে পৌঁছে দিবে।
#যদি কোনো হৃদয়বান ব‍্যক্তি এ জাতীয় অভাবী লোকের সন্ধান পান, তাহলে আমাদের জানানোর জন্য অনুরোধ করা হলো। পুলিশের পক্ষ থেকে উক্ত ব‍্যক্তির বাড়িতে খাদ‍্য সামগ্রী বিনা মূল্যে পৌঁছে দেওয়া হবে।
যোগাযোগে –
০১৭১৩৩৭৩৬৬২
০১৭২৭৬৬৬৬৬৬

#করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে চলুন। সামাজিক দূরত্ব বজায় রেখে সকলে বাড়িতে অবস্থান করুন।

অনুরোধে: পুলিশ সুপার, কক্সবাজার।



ফেসবুকে আমরা