• রবিবার, ৩১ মে ২০২০, ০১:২৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
নোটিশ :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ করুন>>01865-115787>>>01819785496

উখিয়ায় পরিকল্পিত ভাবে ড্রাইভার অপহরণ পূর্বক মারধর : পরে উদ্ধার

ডেস্ক নিউজ
আপডেট : শনিবার, ২৩ মে, ২০২০

উখিয়ায় উপজেলার রাজাপালং ইউনিয়নের হাজিরপাড়া জামে মসজিদ সংলগ্ন রাস্তা থেকে মোঃ আলমগীর (২৭) নামের এক নোহার ড্রাইভারকে অপরহণ পূর্বক ব্যাপক মারধর করেছে। সে দুছড়ি এলাকার রুহুল আমিনের ছেলে। গত ২১ মে সন্ধ্যার দিকে এ ঘটনাটি ঘটে।

অপহৃত মোঃ আলমগীরের ছোটভাই মোঃ সেলিম অভিযোগ করে জানান, তার ভাই একজন নোহা গাড়ী চালক, প্রতিদিনের ন্যায় সে টমটম গাড়ী যোগে উখিয়া থেকে বাড়িতে যাওয়ার পথে হাজিরপাড়ার জামে মসজিদের সামনে তাকে ওই এলাকার গিয়াস উদ্দিন (৩০), ও সাহাব উদ্দিন (২৫) নেতৃত্বে ১০/১২জন সন্ত্রাসী অপহরণের উদ্দেশ্যে গাড়ী থেকে নামিয়ে পাশ্বর্বতী নির্জন স্থানে নিয়ে গিয়ে তার পকেটে থাকা ৬০ হাজার নগদ টাকা ছিনিয়ে নেয়। এসময় তাকে ব্যাপক মারধর করে বন্ধি করে রাখে সন্ত্রাসীরা। পরে বিষয়টি এলাকার লোকজন আমাদের জানালে আমরা থানায় খবর দেই। পরে ঘটনারটি সব খানে জানাজানি হয়ে গিয়াস উদ্দিনের বাড়ি থেকে আলমগীরকে গুরুতর আহত অবস্থায় লোকজন উদ্ধার উখিয়া হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহত মোঃ আলমগীর বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছে বলে হেলাল উদ্দিন এ প্রতিবেদককে জানিয়েছেন।

এলাকাবাসির অভিযোগ সম্প্রতি মাথাচাড়া দিয়ে উঠা এসব সন্ত্রাসীরা এলাকায় বিভিন্ন ধরনের আইনশৃংখলা পরিস্থিতি কর্মকান্ডে লিপ্ত হয়েছে। তাদের কারনে এলাকার সাধারণ অতিষ্ঠ হয়ে উঠেছে। দ্রুত সময়ের মধ্যে এসব সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি জোর দাবী জানান।



ফেসবুকে আমরা