• শনিবার, ০৪ জুলাই ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
নোটিশ :
প্রতিটি জেলায় দক্ষ ও অভিজ্ঞ সংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে বেতন-ভাতা আলোচনা সাপেক্ষ।আগ্রহীরা যোগাযোগ করুন ০১৮৬৫-১১৫৭৮৭ আমাদের ভুবনে আপনাকে স্বাগতম>> তথ্য নির্ভর সংবাদ পেতে সাথে থাকুন ধন্যবাদ।

উখিয়ার ডা:সাহেদ ও সন্তানেরা সুস্হ হয়ে বাড়ি ফিরেছেন

ডেস্ক নিউজ
আপডেট : শনিবার, ৩০ মে, ২০২০

উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের খন্দকার পাড়ার বাসিন্দা পল্লী চিকিৎসক ডা. সাহেদ হাকিম ও তার ৩ সন্তান করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন। গত ১২মে ডা. সাহেদ হাকিম করোনা আক্রান্ত হয়েছিলেন। পরে তাঁর সাথে সম্পৃক্ত থাকা তাঁর ৩সন্তানের স্যাম্পল টেস্টে করোনা ভাইরাস জীবাণু ধরা পড়ে।

ডা. সাহেদ হাকিম জানিয়েছেন, তিন দিন আগে তাঁর ও শনিবার ৩০মে তাঁর তিন সন্তানের চুড়ান্ত ফলোআপ টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ’ পাওয়া যায়। ফলে তারা ৪জনকেই চিকিৎসকেরা পরবর্তী ১৪দিন কোয়ারান্টাইনে থাকার জন্য ছাড়পত্র প্রদান করেন।

ডা. সাহেদ হাকিম আরো বলেন, করোনা হলে ভীত না হয়ে, স্বাস্থ্য বিধি মেনে মহান আল্লাহতায়লার কাছে সাহায্য চেয়ে সাহসিকতার মাধ্যমে ধর্য্য সহকারে চিকিৎসা চালিয়ে যেতে হবে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন এবং তার ও পরিবারের সদস্যদের অসুস্থতার সময় চিকিৎসক, নার্স, প্রশাসনিক কর্মকর্তা, কর্মচারী, জনপ্রতিনিধি সহ যাঁরা সহযোগিতা, তাদের ধন্যবাদ জানান।



ফেসবুকে আমরা