• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০১:০০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
নোটিশ :
প্রতিটি জেলায় দক্ষ ও অভিজ্ঞ সংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে বেতন-ভাতা আলোচনা সাপেক্ষ।আগ্রহীরা যোগাযোগ করুন ০১৮৬৫-১১৫৭৮৭ আমাদের ভুবনে আপনাকে স্বাগতম>> তথ্য নির্ভর সংবাদ পেতে সাথে থাকুন ধন্যবাদ।

চকরিয়ায় বন্যহাতির আক্রমণে আহত কৃষকের মৃত্যু

রিপোর্টার
আপডেট : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি::

কক্সবাজারের চকরিয়ায় উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং গয়ালমারা এলাকায় ধান পাহারা দিতে গিয়ে বন্যহাতির আক্রমনে আহত কৃষক নাজিম উদ্দিনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত নাজিম উদ্দিন হারবাং ইউনিয়নের ভান্ডারির ডেবা এলাকার মোহছেন আলীর ছেলে।
নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান বলেন, ধান পাহারা দেয়ার সময় গত সোমবার দিবাগত রাত তিনটার দিকে বন্যহাতির আক্রমণে গুরুতর আহত হয় উত্তর হারবাং ভান্ডারির ডেবা এলাকার মোস্তাক আহমদের ছেলে নুরুল হক (৪৫) ও মোহছেন আলীর ছেলে নাজিম উদ্দিন (৪০)। পরে স্থানীয়রা তাদেরকে অাহতবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে আহত কৃষক নাজিম উদ্দিনের মৃত্যু হয়। বৃহস্পতিবার (১৭অক্টোবর) দুপুরে নিহত নাজিম উদ্দিনের জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।



ফেসবুকে আমরা