• সোমবার, ১৩ জুলাই ২০২০, ১১:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
নোটিশ :
প্রতিটি জেলায় দক্ষ ও অভিজ্ঞ সংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে বেতন-ভাতা আলোচনা সাপেক্ষ।আগ্রহীরা যোগাযোগ করুন ০১৮৬৫-১১৫৭৮৭ আমাদের ভুবনে আপনাকে স্বাগতম>> তথ্য নির্ভর সংবাদ পেতে সাথে থাকুন ধন্যবাদ।

ইউপি থেকে থানা, আনন্দে ভাসছেন ঈদগাঁওবাসী

রিপোর্টার
আপডেট : সোমবার, ২১ অক্টোবর, ২০১৯

বাংলাদেশের নতুন সাতটি থানার মধ্যে কক্সবাজারের ঈদগাঁও একটি। দীর্ঘদিনের প্রত্যাশার বাস্তবায়ন হওয়ায় আনন্দে ভাসছে ঈদগাঁওবাসী। একই সঙ্গে তাদের প্রত্যাশা পূরণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তেজগাঁও কার্যালয়ে প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) বৈঠকে দেশের বিভিন্ন স্থানে নতুন করে সাতটি থানা ও একটি পৌরসভা গঠনের প্রস্তাবের অনুমোদন দেওয়া হয়। তার মধ্যে একটি হচ্ছে ঈদগাঁও। বিষয়টি নিশ্চিত করেন মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম।

এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ঈদগাঁওবাসীর দীর্ঘদিনের স্বপ্ন আজ পূর্ণ হলো। আমরাও অনেক খুশি। কারণ উপজেলা হলে এই এলাকার মানুষের জীবন-মান উন্নয়নে আরও বড় ধরণের কাজ করা যাবে।

তিনি আরও বলেন, এটি শুধুমাত্র প্রধানমন্ত্রীর কারণে সম্ভব হয়েছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা।

ঈদগাঁও এর যুব নেতা শহিদ মোস্থফা শহিদ বলেন, আমরা খুবই আনন্দিত। এটা আমাদের দীর্ঘদিনের দাবি ছিল। ঈদগাঁওবাসীর দীর্ঘদিনের স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা।

এছাড়াও থানা ঘোষণাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে আনন্দ ও উল্লাস প্রকাশ করেছেন। পাশাপাশি আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।



ফেসবুকে আমরা