• শনিবার, ০৪ জুলাই ২০২০, ০৬:২২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
নোটিশ :
প্রতিটি জেলায় দক্ষ ও অভিজ্ঞ সংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে বেতন-ভাতা আলোচনা সাপেক্ষ।আগ্রহীরা যোগাযোগ করুন ০১৮৬৫-১১৫৭৮৭ আমাদের ভুবনে আপনাকে স্বাগতম>> তথ্য নির্ভর সংবাদ পেতে সাথে থাকুন ধন্যবাদ।

বু্লবুল’এর ক্ষয়ক্ষতি নেই, লোকজন বাড়িঘরে ফিরে যেতে পারবে : ডিসি কামাল হোসেন

রিপোর্টার
আপডেট : রবিবার, ১০ নভেম্বর, ২০১৯

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে কক্সবাজার জেলায় কোন ক্ষয়ক্ষতি সাধিত হয়নি। আবহাওয়া সংকেত নামিয়ে ফেলায় এবং সামগ্রিক আবহাওয়া পরিস্থিতি উন্নতি হওয়ায় কক্সবাজারের উপকূলীয় এলাকায় সাইক্লোন শেল্টার ও নিরাপদ স্থানে আশ্রয় নেওয়া লোকজন নিজ নিজ বাড়িঘরে ফিরে যেতে পারবে।

কক্সবাজারের জেলা প্রশাসক ও জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ কামাল হোসেন সিবিএন-কে রোববার ১০ নভেম্বর বেলা ১ টায় একথা বলেছেন। তিনি বলেন, ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলার জন্য আমারা সর্বাত্মক প্রস্তুতি নিয়েছিলাম। সর্তক ছিলাম সর্বোচ্চ। আল্লাহর অসীম রহমতে বুলবুল কক্সবাজারের কোথাও আঘাত না হানায় এবং এর বিরূপ প্রভাব না পড়ায় কক্সবাজারের কোথাও কোন ক্ষয়ক্ষতি সাধিত হয়নি। উখিয়া টেকনাফের ৩৪ টি রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে আশ্রিত রোহিঙ্গারাও সম্পূর্ণ নিরাপদে রয়েছে। বুলবুল মোকাবেলায় প্রস্তুতিতে জেলার সংশ্লিষ্ট সকল বিভাগ, সংস্থা, সেনা, নৌ বাহিনী, কোস্ট গার্ড, আইএনজিও, এনজিও সহ সকলে প্রস্তুত থাকায় সকলকে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন ধন্যবাদ জানিয়েছেন।



ফেসবুকে আমরা