অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার আওয়ামী লীগ নেতা রিমান্ডে | Daily Cox News
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:৪১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার আওয়ামী লীগ নেতা রিমান্ডে

রিপোর্টার নাম :
আপডেট সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
1604674446.law banglanews24

অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার রাজধানীর আদাবর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান ওরফে মনিরকে দুই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (৬ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন রিমান্ডের এ আদেশ দেন।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় মোহাম্মদপুরের ১/২ পিসিকালচার হাউজিং সোসাইটির বাসায় অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ মনিরকে গ্রেফতার করে র‌্যাব-২। শুক্রবার তাকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দুলাল হোসেন দুই মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামিপক্ষে আইনজীবী শহিদুল ইসলাম রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে অস্ত্র মামলায় তিন দিন ও মাদক মামলায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

র‌্যাব জানায়, ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হলে সপরিবারে দেশের বাইরে পালিয়ে যান মনির। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে এলে গত কোরবানির ঈদের সময় দেশে ফেরেন তিনি।

এরপর ঢাকা উদ্যান, নবীনগর হাউজিং ও চন্দ্রিমা উদ্যানে দখল বাণিজ্য শুরু করেন। গত তিন মাসে জাল কাগজপত্র বানিয়ে ঢাকা উদ্যানের চারটি প্লট দখল করেছেন মনির।
র‌্যাব সূত্রে আরও জানায়, মনিরের বিরুদ্ধে দখল, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ বিভিন্ন অভিযোগে ৭০টির মতো মামলা রয়েছে। শুধু মোহাম্মদপুর থানা ও আদালতে চাঁদাবাজি, জবরদখল, মাদক, অস্ত্র, নারী নির্যাতন, চুরিসহ বিভিন্ন কর্মকাণ্ডের অভিযোগে অর্ধশতাধিক মামলা ও জিডি রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ