• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

ইয়াবা ব্যবসায় রোহিঙ্গা ‘মাঝি’, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
ইয়াবা ব্যবসায় রোহিঙ্গা ‘মাঝি’, গ্রেফতার ২

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের স্টেশন রোড এলাকা থেকে ইয়াবাসহ একজনকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যে কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়েেএক রোহিঙ্গা ‘মাঝিকে’ গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) তাদের গ্রেফতারের বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

গ্রেফতার দুইজন হলো- পটিয়া পৌরসভার পাইকপাড়া এলাকার নজরুল ইসলাম চৌধুরীর ছেলে মুনতাসিরুল ইসলাম চৌধুরী ইমতিয়াজ (২০) ও উখিয়া উপজেলার বালুখালী মইন্যার ঘোনা রোহিঙ্গা ক্যাম্পের নুর আহাম্মদের ছেলে লিয়াকত আলী প্রকাশ মাঝি (৪৫)।

এদের মধ্যে মুনতাসিরুল ইসলাম চৌধুরী ইমতিয়াজকে চট্টগ্রাম নগরের স্টেশন রোড থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

পরে তার দেওয়া তথ্যে বালুখালী মইন্যার ঘোনা রোহিঙ্গা ক্যাম্প থেকে লিয়াকত আলী প্রকাশ মাঝিকে গ্রেফতার করা হয়।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, স্টেশন রোড থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করা হয়।

পরে তার দেওয়া তথ্যে উখিয়া বালুখালী এলাকায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে এক রোহিঙ্গা মাঝিকে গ্রেফতার করা হয়। লিয়াকত আলী নামে ওই রোহিঙ্গা মাঝি ইয়াবাগুলো বিক্রির জন্য স্টেশন রোড থেকে গ্রেফতার ব্যক্তিকে দিয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর