• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

উখিয়ার দুই রোহিঙ্গা মাদক কারবারী ৫৭ লাখ টাকার ইয়াবা নিয়ে চট্রগ্রামে আটক

রিপোর্টার নাম :
আপডেট সময় : শনিবার, ১৯ জুন, ২০২১
received 233676751616288

 

চট্টগ্রাম: নগরের অভিযান চালিয়ে আনুমানিক ৫৭ লাখ টাকা মূল্যের ১৮ হাজার ৮১৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এদের মধ্যে দুইজন রোহিঙ্গা রয়েছে।

শনিবার (১৯ জুন) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নুরুল আবছার।

আটকৃতরা হলেন, রোহিঙ্গা কক্সবাজার জেলার উখিয়া থানার জামতলী রোহিঙ্গা ক্যাম্প-১৫ এর মো. খবিরের ছেলে মো. নুর (২৯), একই থানার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-এম ৮ এর আব্দুর রহমানের ছেলে মো. মাহামুদুল্লাহ (৩৪) ও কক্সবাজার জেলার সদর থানার হালিমা পাড়ার কবির আহম্মেদের ছেলে মো. মাহাবুবুর রহমান।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, গোপন সংবাদের মাধ্যমে শুক্রবার বিকাল পৌনে ৪টার দিকে শুলকবহর এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছিল।

এদের মধ্যে ২ জন রোহিঙ্গা ও একজন কক্সবাজারের বাসিন্দা। এ সময় রোহিঙ্গাদের কাছ থেকে ছয়টি বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৭ লাখ টাকা। আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাচঁলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর