• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

উখিয়ায় ইমন হত্যা মামলার আসামীরা ফের বেপরোয়া

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
ইমন হত্যা

উখিয়া রত্নাপালং ভালুকিয়া মাতবর পাড়ায় পূর্বশত্রুতার জের ধরে যুবলীগনেতা ডালিমের স্ত্রী ও রত্নাপালং সংরক্ষিত আসনের ইউপি সদস্য পুতুল রানী বড়ুয়ার মেয়ে তন্নি বড়ুয়াকে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে দিপকবাহিনীর বিরুদ্ধে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার ( ২৪ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে রত্নাপালং মাতবর পাড়া লিটন বড়ুয়ার ঘরের সামনে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়,আলোচিত ইমন হত্যার ঘটনায় বোন তন্নি বড়ুয়া বাদি হয়ে দিপকবাহিনীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। উক্ত মামলায় অভিযুক্ত দিপক বড়ুয়া দীর্ঘদিন কারাভোগের পর জামিনে বের হয়ে দিপক ও তার বাহিনীরা ইমন হত্যা মামলাটি প্রত্যাহার করার জন্য ভোক্তভুগী পরিবারকে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে।
গত ২৩ ডিসেম্বর সন্ধ্যায় তন্নি বড়ুয়ার জেঠা সুরক্ষিত বড়ুয়ার মৃত্যুতে পৈত্রিক বাড়িতে যাওয়ার পথে ( ২৪ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে ভালুকিয়া মাতবর পাড়া এলাকায় মোটর সাইকেলযোগে দিপক বড়ুয়া ও তার বাহিনীসহ অতর্কিত অবস্থায় প্রাণে মেরে পেলার জন্য হামলা চালায় এতে গুরুতর আহত হয় তন্নি বড়ুয়া।

উল্লেখ্য, আলোচিত সমালোচিত চাঞ্চল্যকর ইমন হত্যার মূলহোতা দিপক বড়ুয়া ও তার বাহিনীর বিরুদ্ধে ইমনের আপন বোন তন্নি বড়ুয়া বাদি হয়ে এ মামলা দায়ের করেছিলেন এ নিয়ে এখনো উত্তজনাকর অবস্থা বিরাজমান রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ বলেন,তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর