• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

উখিয়ায় থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ ও সচেতনতামুলক প্রচারণা

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
FB IMG 1616315809964

কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে “বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচীর” অংশ হিসেবে উখিয়ায় মাস্ক বিতরণ ও করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক প্রচারণা কার্যক্রম চালিয়েছে উখিয়া থানা পুলিশ।

২১ মার্চ রবিবার উখিয়া সদরে ‘মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমদ সঞ্জুর মোরশেদের নেতৃত্বে এই সচেতনতা কার্যক্রম চালানো হয়।

এইসময় উখিয়ার স্থানীয় জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধানের গুরুত্ব তুলে ধরে মাস্ক পরিয়ে দিয়ে সচেতনতামুলক প্রচারণা করে উখিয়া থানা পুলিশ।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমদ সঞ্জুর মোরশেদ বলেন, বাংলাদেশ পুলিশের উদ্যােগে দেশব্যাপী করোনার বিরুদ্ধে “বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচীর” অংশ হিসাবে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে এই কার্যক্রম। উখিয়া থানা পুলিশ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা কার্যক্রম পূর্ব থেকে চালিয়ে আসছে এবং সচেতনতা সৃষ্টির এই কার্যক্রম অব্যাহত রাখবে।

এইসময় উপস্থিত ছিলেন, উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) গাজী সালাউদ্দিনসহ উখিয়া থানার অন্যান্য অফিসার ও ফোর্সবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর