• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:১৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

উখিয়ায় বন্যায় নিহত পরিবারের মাঝে স্কাসের নগদ আর্থিক সহায়তা প্রদান

রিপোর্টার নাম :
আপডেট সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
received 2898109547102508

সংবাদ বিজ্ঞপ্তি ::

উখিয়ায় আকস্মিক বন্যায় নিহত ৩ পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করেছে বেসরকারী সংস্থা সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)।
৩০ জুলাই শুক্রবার নিহতদের স্বজনদের মাঝে এই সহায়তা তুলে দেওয়া হয়।
পরিবারের পক্ষে আর্থিক সহায়তা গ্রহণ করেন, নিহত আব্দুর রহমানের স্ত্রী হাজেরা বেগম, নিহত আকবর আলীর স্ত্রী শাহীন ও নিহত আব্দুর রহিম রুবেলের শ্বাশুড় জাফর আলম। এইসময় তারা কান্নাজড়িত কন্ঠে সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা স্কাসের প্রতি কৃতজ্ঞতা জানান।
পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী বলেন, সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা স্কাস পূর্বেও আমার ইউনিয়নে অনেক গুরুত্বপূর্ণ কাজ করছে। এই দুর্যোগকালীন সময়েও নিহতদের পরিবারকে সহায়তা প্রদান করায় পালংখালী ইউনিয়ন বাসীর পক্ষে কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি অন্য দেরও সহায়তায় এগিয়ে আসার আহব্বান জানায়।
এইছাড়াও রাজাপালং ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিন বলেন, বন্যায় নিহত রাজাপালং ধইল্যার ঘোনা এলাকার হাবিবুর রহমানের ছেলে আকবর আলীর অসহায় পরিবারের পাশে ব্যক্তিগত উদ্যোগে সহায়তা করায় স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমাকে ধন্যবাদ জানাচ্ছি। ভবিষ্যতেও অসহায়দের পাশে দাঁড়াবেন এই আশা রাখছি।
স্কাসের প্রজেক্ট কোঅর্ডিনেটর তৌহিদুল মোস্তফা জানান, সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা-স্কাস বরাবরের মতনই দায়িত্ব হিসেবে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে। স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমার নিজ উদ্যোগে বন্যায় নিহতদের এই সহায়তা প্রদান করা হয়েছে।
এইসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্কাসের এডমিন অফিসার সজীব আবির, একাউন্টস অফিসার শহিদুল ইসলাম, উখিয়া অনলাইন প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম, সাংবাদিক শ.ম গফুর, উখিয়া অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক সালাহ উদ্দিন আকাশ, সাংবাদিক এন এইচ নিরব সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর