• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

উখিয়ায় বিপুল পরিমান ইয়াবা ও নগদ টাকাসহ আটক-৪, জব্দ সিএনজি-১,মোটরসাইকেল-১

রিপোর্টার নাম :
আপডেট সময় : শনিবার, ১২ জুন, ২০২১
PicsArt 06 12 11.03.22

এম ফেরদৌস (উখিয়া কক্সবাজার)

কক্সবাজার জেলার উখিয়া সোনারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৩ হাজার পিস ইয়াবা ও বিপুল পরিমান নগদ টাকাসহ চার মাদককারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

আটককৃত হলেন, জালিয়াপালং ইউনিয়নের ঘোনারপাড়া এলাকার মৌলবী ওমরের পুত্র মো : রিদুয়ান(৪০) ,রাজাপালং ইউনিয়নের ফলিয়াপাড়া এলাকার আব্দু সালামের পুত্র মো: হেলাল উদ্দিন (২৫), রাজাপালং খয়রাতি পাড়া এলাকার ফোরকান আহমদের পুত্র মো জাপর আলম (২১), ও খুলনা খালিশপুরের তাইজুল ইসলাম (৩২)। এসময় কৌশলে সৈয়দ কোম্পানির পুত্র কফিল উদ্দিন (২৯) উরপে বরমাইয়া সৈয়দ পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

শনিবার (১১ জুন) রাত নয়টার সময় উত্তর সোনারপাড়া এলাকার বরমায়া সৈয়দ কোম্পানির বাড়িতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান ( র‍্যাব-১৫) এ অভিযান পরিচালনা করেন।

এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যামে কক্সবাজার র‍্যাবের সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করে জানান র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন উত্তর সোনার পাড়া ৩নং ওয়ার্ড এর জনৈক কফিল উদ্দিন এর বাড়িতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে চার কারবারীকে আটক করে এবং তাদের সহযোগী সৈয়দ কোম্পানির পুত্র কফিল উদ্দিন (২৯) উরপে বরমাইয়া সৈয়দ পালিয়ে যায়।

এ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের দেখানো মতে বসতঘরের খাটের তোশকের নিচে তল্লাশী করে লোকায়িত অবস্থা হতে সর্বমোট তের হাজার পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ১ লক্ষ ৪৮ হাজার ৪০০ টাকা, ০১ টি সিএনজি এবং ০১ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে, তারা পলাতক আসামীর সহযোগীতায় দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর