• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

উখিয়ায় মেনে চলছে সরকার ঘোষিত লকডাউন

রিপোর্টার নাম :
আপডেট সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
PicsArt 04 14 02.51.52

করোনা প্রতিরোধে লকডাউন মেনে চলছে উখিয়ার মানুষ

এম ফেরদৌস, (উখিয়া)

সরকার ঘোষিত এবারের লকডাউনের প্রথম দিনে উখিয়া উপজেলার সর্বত্রের মানুষ প্রয়োজন ছাড়া বাসার বাইরে বের হচ্ছে না সরেজমিনে ঘুরে এমন টায় দেখা গেছে ।   বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে উখিয়া উপজেলার বিভিন্ন এলাকার দোকানপাট বন্ধ ও রাস্তাঘাটে যানবাহন ফাঁকার চিত্র দেখা যায়। কোথাও অপ্রয়োজনীয় আড্ডা বা লোকজনের অহেতুক ঘোরাঘুরি দেখা যায়নি।

অনেককে নিত্য প্রয়োজনীয় পণ্য, কাঁচা বাজার এবং ওষুধ কিনতে বাসা থেকে বের হতে দেখা গেছে।
তবে, এসব মানুষকে প্রয়োজনীয় কাজ সেরে বাসায় ফিরে যেতে দেখা গেছে। রাস্তায় যারা বের হচ্ছেন তাদের প্রায় সবাই স্বাস্থ্যবিধি মেনে চলতে দেখা গেছে।
তবে, কোনো কোনো দোকানে পণ্য কিনতে আসা লোকজনকে নিরাপদ শারীরিক দূরত্ব মেনে চলার বিষয়ে কম সচেতনও দেখা গেছে।
উখিয়ার মোদির দোকান তৃলক স্টোরের মালিক বলেন, অন্যন্য দিনের তুলনায় আজ ক্রেতা অনেক কম। তবে আমরা কাস্টমারকে স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজনীয় দ্রব্যাদি নেওয়ার জন্য সবাইকে বলে দিচ্ছি।যারা কেনা কাটা করতে আসছেন তারাও দ্রুত বাসায় ফিরে যাচ্ছেন।

এসময় রাস্তায়ঘাটে উখিয়া উপজেলা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে টহল দিতেও দেখা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর