• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

উখিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে ৩২ হাজার ইয়াবা ও ৩২ ক্যান বিয়ারসহ আটক – ৬

রিপোর্টার নাম :
আপডেট সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
PicsArt 09 07 01.42.06

 

এম ফেরদৌস (উখিয়া কক্সবাজার)::

কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে একদিনে ৩২ হাজার পিছ ইয়াবাস ও ৩২ ক্যান বার্মিজ বিয়ারসহ ৬ জন মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।
র‍্যাব সুত্রে জানা যায়, পালংখালী ইউনিয়নের গয়ালমারা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ উলুবনিয়ার মৃত মোহাম্মদ হোসেনের পুত্র নুরুল হক (২৫)কে বিকাল ৩ টার দিকে আটক করা হয় । একই সাথে পৃথক অভিযানে রাজাপালং ইউনিয়নের খালকাচা পাড়া এলাকার মৃত সুলতান আহমদের ছেলে সৈয়দ কাসেম রানা (৩৮), চকরিয়ার মকসুদুর রহমান ও রোহিঙ্গা আজিজসহ তারা তিনজনকে ১৪ হাজার পিস ইয়াবাসহ সোমবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে পালংখালী থেকে তাদের আটক করা হয়।

অন্যদিকে, বালুখালী ১০নং ক্যাম্পের রোহিঙ্গা রশিদের ছেলে নুর খালেদ (২৬), ও একই ক্যাম্পের আমির হোসেনের ছেলে আব্দুল হামিদ (২২) কে সোমবার (৬ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে কুতুপালং হাইওয়ে সড়ক থেকে ৮ হাজার পিস ইয়াবা ও ৩২ ক্যান বর্মায় বিয়ারসহ তারা দুজনকে র‍্যাব-১৫ আটক করেন।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেন এবং তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫’র একটি চৌকস দল উখিয়ায় এ পৃথক অভিযান পরিচালনা করে ছয় মাদক কারবারীকে আটক করতে সাক্ষম হয়েছে।
তিনি আরো জানান ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করেন তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।
আটককৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর