• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:১১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

উখিয়া ডেভেলপমেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন অনুষ্ঠিত

রিপোর্টার নাম :
আপডেট সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১
PicsArt 03 06 12.31.28

একঝাঁক তরুণ উদ্দোক্তা, সংগঠক, উন্নত চিন্তাধারাও মন-মানসিকতা সম্পন্ন ব্যক্তিত্ববর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন পেশাজীবির সমন্বয়ে গঠিত উখিয়ার উন্নয়ন, অগ্রগতি, গণ মানুষের জীবন-মান উন্নয়ন তথা অনগ্রসর উখিয়ার অশিক্ষিত, অবেহেলিত মানুষের ভাগ্য উন্নয়ের জন্য গঠিত উখিয়া ডেভেলপমেন্ট এসোসিয়েশন ( ইউডিএ)।

উক্ত উখিয়া ডেভেলপমেন্ট (ইউডিএ) এর সাধারণ সভা, বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্টান গতকাল শুক্রবার (৫ মার্চ ২০২১) উখিয়া ফরেস্ট অফিস সংলগ্ন ডাক বাংলোতে এক উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরান তেলাওয়াতের মাধ্যমে উক্ত অনুষ্টানটির আনুষ্টানিকতা শুরু হয় এবং উক্ত এসোসিয়েশনের সম্মানীত সভাপতি অধ্যাপক নুরুল আমিন (ভুট্টো)’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ হাসেমের সঞ্চালনায় অনুষ্টিত হয়। উক্ত সভায় আরও বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ সভাপতি অধ্যাপক নুরুল বশর ভূঁইয়া, অর্থসম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী, উখিয়া মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর সম্মানীত সভাপতি ও শেয়ার হোল্ডার সাংবাদিক এম আর আয়াজ রবি, সাংবাদিক কাজী হুমায়ুন কবির বাচ্চু, সাংবাদিক হুমায়ুন কবির জুশান, সাংবাদিক কমরুদ্দীন মুকুল, নুরুজ্জামান বাক্কা, অধ্যাপক মোজাফফর আহমেদ, রাজিব বড়ুয়া ও প্রমূখ শেয়ার হোল্ডারগণ।

প্রত্যেকের বক্তব্যে উখিয়ায় সদ্য গঠিত উখিয়া ডেভেলপমেন্ট এসোসিয়েশনের উক্ত অনুষ্টানটির আয়োজন, আয়োজক কমিটি, সকল শেয়ার হোল্ডারের চিন্তাধারা, প্রতিষ্টানের কর্মপরিকল্পনা, লক্ষ্য, উদ্দেশ্য ও অগ্রযাত্রার ভূয়সী প্রশংশা করেন। সকলেই প্রাণবন্ত অনুষ্ঠানে উখিয়া ডেভলপমেন্ট এসোসিয়েশনের উত্তরোত্তর, সাফল্য, উন্নতি, অগ্রগতি, এবং প্রতিষ্টানকে গতিশীল করে আজকের পর্যায়ে নিয়ে আসার জন্য ভূয়সী প্রশংসা করেন এবং আগামীতে ইউডিএ, উখিয়া তথা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করা ও দেশের আত্মসামাজিক উন্নয়নে ঈর্ষান্বিত অবদান রাখার অঙ্গিকার ব্যক্ত করেন।

সাধারণ সভা শেষে বনভোজনে আমন্ত্রিত অতিথিরা ভোজনে অংশ গ্রহণ করেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহম্মেদ সঞ্জুর মোরশেদ, সহকারী কমিশনার (ভুমি) আমিমুল এহছান খান, ওসি তদন্ত, রেঞ্জ কর্মকর্তা’সহ প্রমূখ।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের, অতিথি শিল্পী হিসেবে গ্যন পরিবেশন করেন বিশিষ্ট উদীয়মান তরুন শিল্পী, আবদুল্লাহ হিরু, মোঃ হারেজ, এস এম জসিম, নওশীন প্রমূখ। অত্যন্ত আনন্দঘন, পারস্পরিক মধুর সম্পর্ স্থাপন, আগামী অনুষ্টান আরো সুন্দর, প্রানবন্তু, প্রতিষ্টানের উত্তরোত্তর উন্নতি, অগ্রগতি ও সম্বৃদ্ধি কামনা করে সুন্দর আয়োজনের পরিসমাপ্তী ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর